ঢাকামঙ্গলবার , ১৩ জুন ২০২৩
  • অন্যান্য

বিজয় আমার সব খুশির ঠিকানা : তামান্না

জুন ১৩, ২০২৩ ৭:৩৩ অপরাহ্ণ । ৩২১ জন

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া প্রেম করছেন বিজয় ভার্মার সঙ্গে, অবশেষে জানিয়ে দিলেন নিজেই। ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই বিজয় ভার্মার সঙ্গে তার সম্পর্কের শুরু। এই ছবিতেই প্রথমবার জুটিতে দেখা যাবে তাদের।

চলতি বছরের একদম গোড়ায় বিজয় ভার্মার সঙ্গে তামান্নার প্রেমচর্চা শুরু। নববর্ষের এক পার্টিতে চুম্বনরত অবস্থায় ফ্রেমবন্দি হন দুজনে। একসঙ্গে জমিয়ে নাচও করে তারা। তারপর থেকে কখনো এয়ারপোর্ট তো কখনো ডিনার ডেটে একত্রে দেখা গেলেও প্রেম নিয়ে মুখে কুলুপ এটেছিলেন তারা।

তবে একান্ত সাক্ষাৎকারে তামান্না জানান, আমার মনে হয় না আপনি কারুর প্রতি শুধু এই কারণেই আকৃষ্ট হতে পারেন যে আপনি তার সহ-অভিনেত্রী। আমি আজ পর্যন্ত অনেক অভিনেতার সঙ্গে কাজ করেছি। কারুর জন্য খুব ব্যক্তিগত কিছু যতক্ষণ না পর্যন্ত আপনি অনুভব করছেন, তাদের পেশা সেক্ষেত্রে জরুরি নয়। মানে তাদের পেশার জন্যই আপনি আকৃষ্ট হবেন সেটা নয়।

Tamannaah Bhatia and Vijay Varma's viral Goa holiday tells us a lot about  non-consensual celebrity coverage | Vogue India

বিজয় সম্পর্কে বলতে গিয়ে তামান্না জানান, ‘ও এমন একজন যার সঙ্গে খুব সহজেই আমি একাত্ম হতে পেরেছি। যে নিজেকে সম্পূর্ণভাবে আমাকে সমর্পণ করেছে, আমিও তাই নিজেকে আর ঠেকিয়ে রাখিনি। উচ্চাকাঙ্খী নারীদের একটা সমস্যা হলো আমাদের মনে হয় সবকিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে।…. আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি, আর সেখানে একটা মানুষ সেই জগতটাকে আপন করে নিয়েছে, আমাকে তার জন্য কোনো ঝক্কি পোহাতে হয়নি। বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষণরকমভাবে যত্নশীল। আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা।

দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেরও অতি পরিচিত নাম তামান্না। অন্যদিকে চরিত্রাভিনেতা হিসাবেই বেশি দেখা মেলে বিজয় ভার্মার। ‘গল্লি বয়’ থেকে শুরু করে ‘পিংক’, ‘মান্টো’র মতো অন্যধারার ছবির পরিচিত মুখ বিজয়। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবি ‘ডার্লিংস’-এ বউ পেটানো স্বামীর চরিত্রে দাগ কেটেছেন তিনি।

ঢাকা পোস্ট