ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুন ২০২৩
  • অন্যান্য

১৮ বছরের নিয়ম ভেঙে অন্তরঙ্গ দৃশ্যে তামান্না

জুন ১৫, ২০২৩ ৮:৫১ অপরাহ্ণ । ২৮০ জন

ক্যারিয়ারের শুরু থেকে অভিনয়ের ক্ষেত্রে বেশ কিছু নিয়ম মেনে চলতেন তিনি। পর্দায় চুমুর দৃশ্যে অভিনয় করতেন না; অন্তরঙ্গ দৃশ্য আছে, এমন সিনেমা করতেও আপত্তি ছিল। তবে সেই তামান্না আবেদনময়ী অবতারে হাজির হয়ে রীতিমতো আলোচনায়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস ও ইন্ডিয়াগ্লিটজের

আজ রাতে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে রোমান্টিক ওয়েব সিরিজ ‘জি করদা’। দিন কয়েক আগে সিরিজটির ট্রেলার মুক্তি পায়। প্রোমোতে তামান্না ভাটিয়াকে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়, এমনকি একটি দৃশ্যে তাঁকে ‘টপলেস’ হতেও দেখা গেছে। চেনা তামান্নার এমন অচেনা রূপ দেখে চমকে গেছেন তাঁর ভক্তরা।

Nutcracker⚡ (@love_tamannaah) / Twitter

অনেকেই সিরিজে তামান্নার খোলামেলা দৃশ্যে অভিনয়ের বিষয়টি ভালোভাবেই নিয়েছেন, কেউ আবার ইউটিউবে মুক্তি পাওয়া ট্রেলারের নিচে মন্তব্য করেছেন, তেলেগু সিনেমার ‘পাশের বাড়ির মেয়ে’ তামান্নাকেই তাঁদের পছন্দ।

এদিকে ‘জি করদা’ মুক্তি পাওয়ার আগেই আলোচনা শুরু হয়েছে নেটফ্লিক্সের সিরিজ ‘লাস্ট স্টোরিজ ২’ দিয়ে। আগের কিস্তির মতো এটিও নির্মিত হয়েছে যৌনতার বিভিন্ন দিক নিয়ে।

Tamanna hot navel armpit ravi teja telugu movie hot hd photos –  indiancelebblog.com

এই সিরিজেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তামান্না। এমনকি পর্দায় চুমু খাওয়া নিয়ে যে তাঁর আপত্তি ছিল ‘লাস্ট স্টোরিজ ২’-এর জন্য সে নিয়মও ভেঙেছেন। হঠাৎ এমন কী হলো যে পর্দায় চুমু খাওয়া, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়—কিছুতেই আর আপত্তি করছেন না তামান্না?

সম্প্রতি পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন তামান্না। জানান, ১৮ বছরের নিয়ম ভেঙে তিনি পর্দায় চুমু ও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার এত বছরের ক্যারিয়ারে কখনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে গুটিয়ে যাই। মনে হয়, এ ধরনের দৃশ্য আমি কখনো করব না। এত দিন এই সিদ্ধান্তেই স্থির ছিলাম—পর্দায় কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না।

IN PICS: Tamannaah Bhatia Gives Fashion Inspo For This Wedding Season

“লাস্ট স্টোরিজ় ২”-এর কথা আলাদা। আমি সব সময় সুজয় ঘোষের (লাস্ট স্টোরিজ ২-এ তামান্নার স্বল্পদৈর্ঘ্য সিনেমার পরিচালক সুজয় ঘোষ) সঙ্গে কাজ করতে চেয়েছি। আমি খুশি ও কৃতজ্ঞ যে সুজয় এই চরিত্রের জন্য আমাকে বেছেছিলেন। এর আগে তো কোনো অন্তরঙ্গ দৃশ্যে আমি অভিনয়ই করিনি। তাই এমন একটা চরিত্রের জন্য আমাকে না-ই ভাবতে পারতেন।’

‘লাস্ট স্টোরিজ ২’–তে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন বিজয় ভার্মা। দিন দুই আগেই বিজয়ের সঙ্গে প্রেমের বিষয়টি নিশ্চিত করেছেন তামান্না। অনেকেই মনে করছেন, প্রেমিকের কারণেই পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রাজি হয়েছেন তামান্না। তবে সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কিছু বলেননি অভিনেত্রী। তামান্না অবশ্য স্বীাকার করেছেন, ‘লাস্ট স্টোরিজ ২’-এর শুটিংয়ে বিজয়ের সঙ্গে তাঁর প্রেম হয়েছে। ‘লাস্ট স্টোরিজ ২’ মুক্তি পাবে ২৯ জুন।

প্রথম আলো