ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  • অন্যান্য

বিশ্বের সেরা কুমারী পুরস্কার পেলেন উর্বশী

জুন ২২, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ । ১০৩ জন

লিউডের লাস্যময়ী অভিনেত্রী উর্বশী রাউতেলার মুকুটে যুক্ত হলো নতুন পালক। গোটা বিশ্বের সেরা কুমারী পুরস্কার পেলেন উর্বশী।

বিচারকদের মতে, এই মুহূর্তে উর্বশীই হলেন গোটা বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত বিবাহযোগ্যা নারী! আর এই পুরস্কারটি দেওয়া হয়েছে আইডব্লিউএম বাজ অ্যাওয়ার্ড ২০২৩-এর পক্ষ থেকে।

Urvashi Rautela's curves! : r/DesiInTightDresses

শুধু বিশ্বসেরা কুমারই নয়, সঙ্গে উর্বশীকে এদিন গ্লোবাল সুপারস্টার অ্যাচিভার সম্মানেও সম্মানিত করা হয়েছে।

Urvashi Rautela oozes oomph in metallic gold one-sided off-shoulder dress, reminds fans of Kylie Jenner - In Pics | News | Zee News

ব্যক্তিজীবনে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছিল উর্বশীর। সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরকে বারবার খোঁচা দিয়েছেন তারা। এমন পরিস্থিতিতে ফের এক ক্রিকেটারের সঙ্গেই উর্বশীর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন উর্বশী। এবার পাক ক্রিকেটার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক থাকলেও তা খুব খারাপভাবে শেষ হয়েছিল। সম্পর্ক ভাঙলেও এখনো ঋষভের প্রতি দুর্বলতা রয়েছে উর্বশীর। কিন্তু নাসিমের সঙ্গে ভিডিও পোস্ট করার পরে নেটিজেনদের অনুমান, ঋষভ এখন অতীত। উর্বশীর মনে এখন শুধুই নাসিম শাহ।

5 Times Urvashi Rautela made heads turn with her sultry looks | PINKVILLA

উল্লেখ্য, ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার।

পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী। সবশেষ তাকে তেলেগু সিনেমা ‘এজেন্ট’ এর ‘ওয়াইল্ড সালা’ গানে স্বল্প উপস্থিতি দিতে দেখা গেছে।

ঢাকা পোস্ট