ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  • অন্যান্য

এবার গায়িকা নোরা (ভিডিও)

জুন ২৪, ২০২৩ ৮:২৮ অপরাহ্ণ । ১৩২ জন

ভারতের অন্যতম আলোচিত তারকাদের মধ্যে একজন নোরা ফাতেহি। পড়াশোনা শেষ না করে নিজের ক্যারিয়ার তৈরি করতে ভারত চলে যান নোরা। নাচে দক্ষতার জন্য ফিল্মজগতে কাজ পান। হিন্দি সিনেমায় ‘আইটেম সং’-এর প্রয়োজন হলে পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ হন নোরা।

দুর্দান্ত বেলি ডান্সের মাধ্যমে অল্প সময়ে খ্যাতি, যশ সবই পেয়েছেন নোরা। কয়েক মিনিটের নাচের জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন নোরা। ছবিতে অভিনয় চলছিলই তবে বরাবরই নাচেই বিশেষ জোর দেন নোরা, ফল পেয়েছেন হাতে নাতে।

এবার অভিনেত্রী ও নৃত্যশিল্পীর বাইরে নতুন এক পরিচয় সংযোজিত হলো নোরার নামের পাশে। বলা ভাল, তার সাফল্যের মুকুটে নয়া পালক যোগ হলো। প্রযোজক হিসেবে অভিষেক হলো তার। পাশপাশি গায়িকা নোরার প্রথম ভিডিও প্রকাশ্যে।

Nora Fatehi: albums, songs, playlists | Listen on Deezer

এর আগে গুরু রণধাওয়া, হার্ডি সন্ধু ও রাফতারের মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করেছেন নোরা। শুধু বলিউডের মধ্যেই নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন তিনি। জ্যাক নাইট ও রেভ্যানির মতো গায়কদের সঙ্গে মিউজিক ভিডিওতে নাচের দৃশ্যে তাকে দেখা গেছে। তবে এবার নোরার নিজের গাওয়া গানের ভিডিও এলো প্রকাশ্যে, নাম ‘সেক্সি ইন মাই ড্রেস’।

Nora Fatehi Raises Mercury in Bold Black Dress With Deep Neckline, Pics

এই নতুন গানের প্রযোজক গায়িকা নিজেই। পরিচালনার দায়িত্বে ছিলেন একজন মরোক্কান পরিচালক। নৃত্যগুরু যদিও ভারতীয়। নোরার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এই গান। যদিও এর আগে বিশ্বকাপে মঞ্চে ‘লাইট দ্য স্কাই’ গানে গলা মেলাতে শোনা যায় তাকে। তবে এবার একটা মিউজিক ভিডিও করে ফেললেন তিনি।

ঢাকা পোস্ট