ঢাকাশনিবার , ১ জুলাই ২০২৩
  • অন্যান্য

‘থ্রি ইডিয়টস’ ফিরতে চলেছে জানালেন শারমান যোশি

জুলাই ১, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ । ৯৯ জন

বলিউডের অন্যতম সুপারহিট সিনেমা ‘থ্রি ইডিয়টস’। যেখানে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আমির খান, আর মাধবন ও শারমান যোশি।

২০০৯ সালের এই ছবিতে উঠে এসেছিল র‍্যাঞ্চোর দাস, রাজু রাস্তোগি ও ফারহান কুরেশির বন্ধুত্বের কথা। তিনজনের দুষ্টুমি, একে অন্যের জন্য নিবেদিত প্রাণ মন কেড়েছিল ভক্তদের।

পর্দায় সুপারহিট সেই ছবির সিক্যুয়েল কি ফিরতে চলেছে আবারো? সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলেছেন অভিনেতা শারমান যোশি।

অভিনেতা বলেন, ছবির সিক্যুয়েলের একটা প্ল্যান তো আছেই। রাজকুমার হিরানি অর্থাৎ এই ছবির পরিচালক জানেন যে দর্শকদের কাছে এটি কত পছন্দের একটি ছবি, সবাই কত ভালোবাসে সিনেমাটাকে। তাই তিনিও এটার সিক্যুয়েল ফেরানোর জন্য আগ্রহী। এমনকি একাধিকবার তিনি আমাদের সঙ্গে সিক্যুয়েলের জন্য নানা স্টোরি আইডিয়াও শেয়ার করেছেন।

শারমান তার বক্তব্যে আরও বলেন, হিরানি আপাতত শেষ নির্বাচিত হওয়া স্টোরি লাইন নিয়ে কাজ করছেন। কিন্তু গল্পটি একটি জায়গায় আটকে গেছে। তিনি সেই জট ছাড়ানোর চেষ্টা করছেন। দর্শকদের হতাশ হওয়ার কিছু নেই। হয়তো আগামীতে এই ছবির সিক্যুয়েল আসবে।

তবে নিকট ভবিষ্যতে এই ছবির সিক্যুয়েল বা পরে যদি ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল হয় তাহলে যে সেটা কেবল দর্শকদের জন্য পাওনা হবে এমনটা মোটেই নয়। শারমান স্পষ্টই জানালেন, তারাও ভীষণ আনন্দ পাবেন এত পছন্দের একটি কাজ করতে।