ঢাকারবিবার , ২ জুলাই ২০২৩
  • অন্যান্য

এখনো বিয়ের বয়স হয়নি, বললেন অনন্যা

জুলাই ২, ২০২৩ ৭:৪৭ অপরাহ্ণ । ৮৭ জন

বলিউডের নায়ক-নায়িকাদের ঘিরে প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। তবে দু-একজন ব্যতিক্রম ছাড়া কেউই প্রেমের বিষয়টি স্বীকার করেননি। এই যেমন বলা যায়, আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের কথা। কয়েক মাস ধরেই বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে উঠে এসেছে তাঁদের প্রেমের খবর। কিন্তু অনন্যা বা আদিত্য কেউই তাঁদের প্রেমের কথা স্বীকার করেননি। সম্প্রতি হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে প্রেম, বিয়ে নিয়ে মুখ খুললেন অনন্যা।

শিগগিরই ‘ড্রিম গার্ল ২’ সিনেমায় আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা যাবে অনন্যা পান্ডেকে। ছবিটি মুক্তি উপলক্ষে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয় আদিত্যর সঙ্গে প্রেম নিয়ে।

Ananya Panday Makes Heads Turn In Bright Red Saree And Stylish Blouse,  Check Out The Diva's Stunning Ethnic Wear Outfits - News18

উত্তরে অনন্যা বলেন, কার সঙ্গে প্রেম করছেন, সেটা ফাঁস করতে চান না তিনি। চান, তাঁর প্রেম নিয়ে মানুষ অনুমান করতে থাকুক।

সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয় বিয়ে নিয়ে। অভিনেত্রী বলেন, এখনো আমার বিয়ের বয়স হয়নি, বিয়ের জন্য পরিণত নই আমি। তাই আপাতত তাঁর বিয়ে নিয়ে পরিকল্পনা নেই।

‘ড্রিম গার্ল ২’ ছবিতে প্রথমবার আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা যাবে অনন্যাকে। ছবিটি নিয়ে অনন্যা বলেন, ‘এতে আমি বেশ মজার একটি চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রটিকে ঘিরেই সবকিছু হতে থাকে। তবে ছবিতে অনেক চমক আছে। তাই এটা নিয়ে বেশি কথা বলতে চাই না।’

অনন্যার আগের ছবি ‘লাইগার’ সেভাবে ব্যবসা করতে পারেনি। তবে অতীত ভুলে অনন্যা তাকাতে চান ভবিষ্যতে। সামনে বিক্রমাদিত্য মোতওয়ানির ছবিতে দেখা যাবে অনন্যাকে। ছবিটি নিয়ে খুব আশাবাদী অভিনেত্রী। মনে করছেন, এই সময়ের হিন্দি সিনেমার অন্যতম সফল পরিচালকের সঙ্গে কাজের অভিজ্ঞতা তাঁর ক্যারিয়ার সমৃদ্ধ করবে।

প্রথম আলো