ঢাকারবিবার , ২ জুলাই ২০২৩
  • অন্যান্য

রাণীনগরে অস্ত্রের মুখে জিম্মি করে বসতবাড়িতে ডাকাতি

জুলাই ২, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ । ১৪৪ জন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে বাড়ির মালিককে মারপিট করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রেখে একটি বসতবাড়িতে ডাকাতি হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের বড়গাছা হিন্দুপাড়া গ্রামে শঙ্কর চন্দ্রের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

ডাকাত দলের সদস্যরা বাড়ির ছাদের সিঁড়ির মুখ জানালা দিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে ওই বাড়ি থেকে স্বর্ণালঙ্কার, চাঁদি ও নগদ টাকাসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনাটি ঘটার পর থেকে ওই এলাকার মানুষের মাঝে ডাকাত আতঙ্ক বিরাজ করছে।

বাড়ির মালিক শঙ্কর চন্দ্র জানান, শনিবার রাতে খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পরি। রাত আনুমানিক দেড়টার দিকে বাড়ির ছাদের সিঁড়ির মুখের জানালা দিয়ে ডাকাত দলের ৬ জন সদস্য বাড়ির ভিতরে প্রবেশ করে। আর বাড়ির বাহিরে কয়েকজন ডাকাত দলের সদস্যরা পাহাড়া দিচ্ছিল। ভিতরে প্রবেশকরা ডাকাতরা আমাকে লাঠিসোটা দিয়ে মারপিট করে দুই হাত বেঁধে দেশীয় অস্ত্র চাকু ও সুলফির মুখে জিম্মি করে রাখেন। এরপর আমার স্ত্রী ও ছেলের বউকে ভয়ভীতি দেখিয়ে ডাকাত দলের সদস্যরা বাড়িতে লুটপাট চালায়। এ সময় আমার স্ত্রী ও ছেলের বউয়ের কান ও গলায় পড়ে থাকা স্বর্ণসহ বাড়িতে থাকা ২ ভরি ১৩ আনা স্বর্ণ, ৩ ভরি চাঁদি ও নগদ ৬৮ হাজার ৫০ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

এ বিষয়ে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওইটা ডাকাতি না চুরির ঘটনা। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ওসি আরও বলেন, চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Paris