ঢাকামঙ্গলবার , ৪ জুলাই ২০২৩
  • অন্যান্য

ফারহানের ছবি থেকে সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা-ক্যাটরিনা

জুলাই ৪, ২০২৩ ৯:৩২ অপরাহ্ণ । ৯০ জন

তারিখ নিয়ে সমস্যা হওয়ায় ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ। তারা আর এই ছবির অংশ থাকছেন না। তাই এই ছবির নির্মাতারা আপাতত প্রিয়াঙ্কা এবং ক্যাটরিনার জায়গায় আনুশকা শর্মা এবং কিয়ারা আডবানিকে নেওয়ার কথা ভাবছেন।

২০২১ সালে ক্যাটরিনা-প্রিয়াঙ্কাকে ছাপিয়ে গেলেন যে নায়িকা

ফিল্মফেয়ারের একটি রিপোর্টের বরাতে এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

হলিউডের একাধিক কাজ রয়েছে এখন প্রিয়াঙ্কার হাতে। সেই সব প্রজেক্ট নিয়েই তিনি চরম ব্যস্ত। তাই ২০২৩ সালে তিনি শুটিংয়ের জন্য কোনও সময় দিতে পারবেন না। তিনি ফারহানকে তাই ২০২৪ সালে এই ছবির শুটিং করা হয় যেন তার অনুরোধ করেন।

✓[800+] Katrina Kaif HD Wallpapers (Desktop Background / Android / iPhone) (1080p, 4k) (1080x1643) (2023)

ফারহান এই প্রস্তাবে রাজি হলেও আলিয়ার সেক্ষেত্রে ডেট নিয়ে সমস্যা দেখা দেয়। আগামী বছর আলিয়ার হাতে দুটো বড় প্রজেক্ট আছে। একদিকে তিনি ২০২৪ সালে রামায়ণের শুটিং করবেন। অন্যদিকে ‘বাইজু বাওরা’র। ফলে সেক্ষেত্রে তার দিন বের করা মুশকিল হয়ে যাবে। তাই এই নানা সমস্যার জন্য ফারহান ঠিক করেন তিনি ততদিন অপেক্ষা করবেন যতক্ষণ না তিনি সবাইকে একসঙ্গে পাচ্ছেন।

PRIYANKA-Gifs&Pics&Clips on Twitter: "Priyanka Chopra looks stunning at Bvlgari Event in Venice 🤩😍 #PriyankaChopra https://t.co/JjyQovc7z1" / Twitter

প্রসঙ্গত, যখন ফারহান প্রথম এই প্রজেক্টের কথা ঘোষণা করেন তখন অনেকেই ভেবেছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো ফের কোনও ছবি আসছে। টুইস্ট থাকবে শুধু কাস্টিংয়ে।

ঢাকা পোস্ট