ঢাকাবৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩
  • অন্যান্য

ইমার্জেন্সি মিটিং ডেকেছে বিসিবি

জুলাই ৬, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ । ১০৫ জন

তামিম ইকবালের অবসর ঘোষণায় টালমাটাল দেশের ক্রিকেট। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট হতে শুরু করে কোন কর্তাই ভাবেননি এমন কিছু হবে। এক কথায় আফগানিস্তান সিরিজের মাঝে তামিমের এমন সিদ্ধান্ত তাদের চোখ কপালে।

আফগানদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে শেষ। দ্বিতীয় ওয়ানডে শুরুর আগে বাকি আছে আর একটি দিন। এর মধ্যেই খুঁজতে হবে নতুন অধিনায়ক। এমন অনাহুত পরিস্থিতি সামাল দিতে ইমার্জেন্সি বোর্ড মিটিং ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রাত ১০টায় রাজধানীর পাঁচতারকা হোটেল ওয়েস্টিনে মিটিংটি হবে। সেখানে তামিমের অবসর হতে শুরু করে নতুন অধিনায়কের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। রাইজিংবিডিকে বিসিবির এক পরিচালক বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা থেকে মুঠোফোনে এই পরিচালক বলেন, ‘আমরা অবাক। সংবাদ সম্মেলন হচ্ছে জানতাম। সে আমদের কারও সঙ্গে যোগাযোগ করেনি। রাত ১০টায় মিটিং ডাকা হয়েছে ওয়েস্টিনে। আলোচনার পর তামিমের অবসর নিয়ে প্রতিক্রিয়া দেবে বোর্ড। আর নতুন অধিনায়ক নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।’

দুপুরে চট্টগ্রামের টাওয়ার ইন হোটেলে সংবাদ সম্মেলনে অবসরের ঘোষণা দেন তামিম, ‘গতকাল আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটিই আমার শেষ আন্তর্জাতিক ম্যাচ। এই মুহূর্তেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি।’

রাইজিংবিডি