ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০২৩
  • অন্যান্য

‘আমাকে ‘জোকার’ বললেও আমি পাত্তা দিই না’

জুলাই ১১, ২০২৩ ৮:৫৫ অপরাহ্ণ । ১১২ জন

‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। যেখানে শিক্ষিত, বুদ্ধিমতী বাঙালি নারী আলিয়া। তার অভিনীত চরিত্রের নাম ‘রানী চট্টোপাধ্যায়’। সিনেমার ট্রেলারের শেষদিকে আলিয়াকে স্পষ্ট বাংলায় বলতে শোনা গেছে ‘খেলা হবে’। এ নিয়ে দুই বাংলায় চলছে আলোচনা।

রণবীর সিং পারিপার্শ্বিক পরিস্থিতি সম্পর্কে জ্ঞানশূন্য এক পাঞ্জাবি তরুণ। রানির মা-বাবার চরিত্রে অভিনয় করেছেন টোটা রায় চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়। ২৮ জুলাই মুক্তি পাচ্ছে করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’।

Pic: Ranveer Singh and Alia Bhatt look regal at a fashion show event

কিছুদিন আগেই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে সমালোচনা। নায়িকারা তো ট্রলের শিকার হবেনই, এটা তারা জানেন। এসব তারা পাত্তাও দেন না।

এক অনুষ্ঠানে বলিউড নায়িকা বলেন, ট্রলিংয়ে আমার কিছু যায় আসে না। অনেকের অনেক কথা শুনতে হয়। এমনকি আমাকে ‘জোকার’ বললেও আমি পাত্তা দিই না। শুধু আমার কাজের প্রতি নিবেদিত। এজন্য ভালো পারিশ্রমিক আশা করি।

আলিয়া বলেছেন, আমার শুধু একটাই মন্ত্র, কঠিন পরিশ্রম করে যাও। আর সফলতাকে কখনই মাথায় চড়তে দিও না। সব সময় সব কিছুর প্রতি আমি কৃতজ্ঞ থাকি। আর ছোট ছোট পদক্ষেপ ফেলে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাই।

আলিয়া বলেন, আমরা কখনো আমাদের জীবন নিয়ে পরিকল্পনা করতে পারি না। জীবনই তার নিজের পরিকল্পনা করে নেয়। আর আমাদের শ্রম, মেধা দিয়ে শুধু সেই পথকে অনুসরণ করতে হয়। তবে আমি সব সময় চাই আমার জীবন নিয়ে আমার হৃদয়ই সিদ্ধান্ত নিক। মনের ডাকে আমি এগিয়ে যাই।

বড়পর্দায় আলিয়াকে শেষ ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা গেছে।

যুগান্তর