ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০২৩
  • অন্যান্য

তিন মিনিটের পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি চেয়েছেন উর্বশী

জুলাই ১১, ২০২৩ ৯:২৯ অপরাহ্ণ । ৯৪ জন

বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী কে—এমন প্রশ্নে অনেক বলিউড অভিনেত্রীর নাম আসবে। এই তালিকায় উর্বশী রাউতেলার নাম শুনলে অবাক হওয়ারই কথা। একটি তিন মিনিটের পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেত্রী। আর তাতেই ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী বনে যান তিনি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

Urvashi Rautela oozes oomph in metallic gold one-sided off-shoulder dress,  reminds fans of Kylie Jenner - In Pics | News | Zee News

চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে তেলেগু অভিনেতা রাম পথিনেনির আসন্ন সিনেমা। বোয়াপাতি শ্রীনু পরিচালিত এই সিনেমার আইটেম গানে অংশ নিয়েছেন উর্বশী। শোনা যাচ্ছে, এই তিন মিনিটের আইটেম গানে পারফরম্যান্স করতে তিন কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন উর্বশী। অর্থাৎ প্রতি মিনিটে তাঁর পারিশ্রমিক এক কোটি রুপি।

এর আগে দক্ষিণি সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় নেচেছিলেন উর্বশী। এর জন্য দুই কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। ভারতের আলোচিত সিনেমা ‘পুষ্পা ২’–এর আইটেম গানেও তাঁকে দেখা যাবে।

Urvashi Rautela HD Wallpapers – Free Bollywood Snaps

‘পুষ্পা’ সিনেমার ‘ও আন্তাভা’ গানে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন সামান্থা। কিন্তু সিনেমার সিকুয়েলে নাচতে রাজি না হওয়ায় সুযোগ পেয়েছেন উর্বশী। এর জন্যও নাকি মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন তিনি।

২০১৩ সালে বলিউডে যাত্রা শুরু করেন এই উর্বশী। ‘সনম রে’ ও ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। বাংলাদেশের একটি সিনেমার গানের দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। বলিউড দিয়ে অভিষেক হলেও এখন দক্ষিণি সিনেমায় বেশি দেখা যায় এই অভিনেত্রীকে।

প্রথম আলো