ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০২৩
  • অন্যান্য

‘সুখবর’ দিলেন পরিণীতি

জুলাই ১১, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ । ১২০ জন

অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপনেতা রাঘব চাড্ডা ১৩ মে ধুমধাম করে বাগদান সেরেছিলেন। সেই সুখবরের দুই মাস যেতে না যেতেই নতুন খবর দিলেন পরিণীতি।

জানালেন অভিনয়ের পাশাপাশি তার জীবনে যুক্ত হচ্ছে আরও এক নতুন কাজ। শিক্ষাগত যোগ্যতাকে কাজে লাগিয়ে নিজেকে উপস্থাপন করছেন নতুনভাবে, আসছে তার নতুন ব্যবসা, বাজারে আসছে নতুন প্রোডাক্ট।

পরিণীতি লেখেন, অবশেষে সবাইকে বলার সময় এসেছে। গত আট মাস ধরে পুরোটাই এক রোলার কস্টার জার্নি ছিল। আমার পেশা ও জীবনে কিছু উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে। অবশেষে সেই জিনিসটাই করতে যাচ্ছি, গত ৪ বছর ধরে যে জিনিসের জন্য অপেক্ষায় ছিলাম। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। আমার শিক্ষা আমাকে বারবার অভিনয়ের থেকেও বেশি কিছু করার উৎসাহ দিয়ে এসেছে। ভীষণ ভালো লাগছে আমার টিম ও আমি এখন একই স্বপ্ন দেখছি।

Pin on KRITI S

অভিনেত্রী জানান, খুব শিগগিরই তার ব্র্যান্ড বাজারে আসছে। কীভাবে পানি ছাড়াও শ্যাম্পু করা যায়, তাই শেখাবে তার এই নতুন উদ্যোগ।

বিদেশে একসঙ্গে বিজনেস স্কুলে পড়তেন রাঘব ও পরিণীতি। তাদের বাগদানের অনুষ্ঠান বসেছিল দিল্লির কাপুরতলা হাউজে। হাজির ছিলেন পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়া থেকে বহু রাজনৈতিক ব্যক্তিত্ব। হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল থেকে শুরু করে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও। বাগদানের পোশাক ডিজাইন করেছিলেন মণীশ মালহোত্র। জমে উঠেছিল অনুষ্ঠান।

ঢাকা পোস্ট