ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  • অন্যান্য

পাসপোর্ট ভুলে বিমানবন্দরে আটকা পড়লেন মৌনী

জুলাই ১২, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ । ১১৩ জন

তড়িঘড়ি করে বাসা থেকে বের হলেন বিমান ধরার জন্য। কিন্তু ব্যাগে পাসপোর্ট নিতে বেমালুম ভুলে গেলেন বলিউড অভিনেত্রী মৌনী রায়। বিমানবন্দরের প্রবেশদ্বারে কর্তব্যরত নিরাপত্তারক্ষী অভিনেত্রীর কাছে পাসপোর্ট দেখতে চাইলে ব্যাগে তন্ন তন্ন করেও খুঁজে পাননি তিনি। পাবেন কীভাবে, ফেলে এসেছেন তো বাসাতেই।

বুধবার (১২ জুলাই) সাতসকালে মুম্বাই বিমানবন্দরে ধরা পড়ল এমন চিত্র। পাসপোর্ট না থাকায় বিমানবন্দরের গেটে বেশ খানিকক্ষণ সময় একলা অপেক্ষা করতে হলো অভিনেত্রীকে।

নিরাপত্তারক্ষী স্পষ্ট জানিয়ে দেন, ‘পাসপোর্ট না থাকলে বিমানবন্দরে ঢোকা যাবে না।’ কী আর করা! বাধ্য হয়ে সেখানেই শুকনো মুখে দাঁড়িয়ে থাকতে হলো মৌনীকে।

Mouni Roy: পাসপোর্ট হারিয়ে ফেলেছেন মৌনি? কী হবে এবার? চিন্তায় ঘাম ছুটেছে  নায়িকার - Mouni Roy panics after she couldn't find her passport at the  airport video, Bangla News Bangla ...

ঘটনার মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি বিমানবন্দরে উপস্থিত পাপ্পারাজিরা। ভিডিও ভাইরালও হয় দাবানলের গতিতে। সেখানেই দেখা যায়, কো-অর্ড সেট পরনে মৌনী রায় হাসিমুখেই বিমানবন্দরে ঢুকছিলেন। আন্তর্জাতিক বিমান ধরবেন। সম্ভবত দুবাই যাচ্ছিলেন অভিনেত্রী।

কিন্তু পাসপোর্ট নেই, বাধা পড়ল গেটে। পুরো ঘটনাটি পাপ্পারাজিদের কাছে হাসিমুখেই বললেন মৌনী। ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘এই তো হয়ে গেল, পাসপোর্ট ভুলে রেখে এসেছি।’ মৌনীর মুখে এমন কথা শুনে এক পাপ্পারাজির বক্তব্য, ‘আরে বাপ রে বাপ!’

শেষ পর্যন্ত পাসপোর্ট না আসা পর্যন্ত প্রবেশদ্বারের বাইরেই অপেক্ষা করতে হয় ‘নাগিন’ খ্যাত অভিনেত্রীকে।