ঢাকাশনিবার , ১৫ জুলাই ২০২৩

একের পর এক সিনেমার প্রস্তাব পাচ্ছেন আদাহ শর্মা

জুলাই ১৫, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ । ৯১ জন

একের পর এক নতুন সিনেমায় কাজের প্রস্তাব পাচ্ছেন বলিউডের বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা আদাহ শর্মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিতর্ক হয়েছে ভারতজুড়েই। সিনেমাটি নিষিদ্ধের দাবিও উঠেছে। এসবের মাঝেও অনেকেই এই সিনেমায় নায়িকার অভিনয়ের প্রশংসা করেছেন। যার কারণে আদাহ শর্মার কাছে এখন অনেক নতুন ছবির অফার।

অভিনেত্রী বলেন, ‘আমার কাছে এখন প্রচুর সিনেমার অফার আসছে। অনেকেই নতুন সিনেমা আমায় নিয়ে পরিচালনা করতে চাইছেন। অনেক চিত্রনাট্যের মধ্যে থেকে কাজ বেছে নিতে খুব ভালো লাগছে। আমি চাই ইন্ডাস্ট্রিকে আরও অনেক ভালো সিনেমা উপহার দিতে।’

‘দ্য কেরালা স্টোরি’তে কাজ করা প্রসঙ্গে আদাহ বলেছেন, ‘আমি এ সিনেমায় রাজি হওয়ার জন্য কিছুটা সময় নিয়েছিলাম। আমরা এ সিনেমায় কিছু আতঙ্কবাদীদের কথা বলেছিলাম। শুধু তাই নয়, বেশ কিছু ধর্মীয় ঘটনাও ছিল। এ সিনেমাটি নিয়ে মানুষের মনে কিছু বিভ্রান্তি তৈরি হয়েছিল। কিন্তু যারা এ সিনেমা দেখেছেন, তাদের কিন্তু আদৌ কোনো বিভ্রান্তি ছিল না। প্রত্যেকের কাছে পুরো বিষয়টি পরিষ্কার হয়েছিল।’

Keralalives Gallery: Adah Sharma

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘দ্য কেরালা স্টোরি’তে দেখানো হয়েছে, কীভাবে কেরালার নারীদের ‘জোর করে ধর্মান্তরিত’ করা হয় এবং জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) তাদের নিয়োগ দেয়। গত ৫ মে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ভারতের রাজনৈতিক আলোচনাকে মেরুকরণ করা সিনেমাটি।

ঢাকা পোস্ট