ঢাকাবুধবার , ১৯ জুলাই ২০২৩
  • অন্যান্য

এবার স্পাই ইউনিভার্সে আলিয়া!

জুলাই ১৯, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ । ৮৯ জন

বলিউডের সর্বোচ্চ উপার্জনকারী ফ্র্যাঞ্চাইজি এখন যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’। যেখানে গুপ্তচরের চরিত্রে হাজির হয়েছেন সালমান খান, শাহরুখ খান ও হৃতিক রোশনরা। এছাড়া নারী গুপ্তচরের ভূমিকায় তাক লাগিয়েছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন।

এবার স্পাই ইউনিভার্সকে আরেকটু বিস্তৃত করতে চলেছে যশরাজ ফিল্মস। পুরুষ নয়, নারী চরিত্র কেন্দ্র করে নির্মিত হতে যাচ্ছে স্পাই ইউনিভার্সের নতুন একটি সিনেমা। আর এ সিনেমায়ই হাজির হবেন আলিয়া ভাট।

Alia Bhatt Hot Pics: (Unseen 33 Sexy Bikini Photos of Alia Bhatt!!)

জানা গেছে, যশরাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়ার টিম নারী গোয়েন্দাকে নিয়ে এক দুর্দান্ত সিনেমা তৈরির প্রস্তুতি নিচ্ছে। স্পাই ইউনিভার্সের এ সিনেমায় আলিয়াকে দেখা যাবে এক সুপার এজেন্টের ভূমিকায়। আলিয়াও এ ব্যাপারে দারুণ উচ্ছ্বসিত। এর আগে ‘রাজি’ সিনেমায় গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু, নির্মাতাদের দাবি, আলিয়াকে এর আগে এমন ভূমিকায় দেখা যায়নি কখনও।

যশরাজ ফিল্মসের এ সিনেমায় আলিয়াকে দেখা যাবে চোখ ধাঁধানো সব অ্যাকশন করতে। জানা গেছে, এখনো নাম ঠিক না হওয়া এ সিনেমায় আলিয়া দর্শককে চমকে দেবেন বলে মনে করছেন আদিত্য। আগামী বছর স্পাই ইউনিভার্সের নতুন এ সিনেমার শুটিং শুরু হবে। আর এখন চলছে এর প্রি-প্রোডাকশনের কাজ।

যুগান্তর