ঢাকাবৃহস্পতিবার , ২০ জুলাই ২০২৩
  • অন্যান্য

‘প্রজেক্ট কে’র ফার্স্টলুক, কটাক্ষের মুখে দীপিকা

জুলাই ২০, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ । ৭৭ জন

প্রকাশ্যে এলো ‘প্রজেক্ট কে’ সিনেমার নায়িকা হিসেবে দীপিকা পাড়ুকোনের ফার্স্টলুক। মঙ্গলবার সামাজিকমাধ্যমে ছবি প্রকাশ্যে আসার পর এটিকে ঘিরেই তৈরি হলো বিতর্ক। সমালোচনার পাত্রী হলেন অভিনেত্রী।

‘হিন্দি বলয়ে আরও এক বিপর্যয়’, ‘এ আবার কোনও লুক হলো নাকি!’, এমন মন্তব্য করা হয়েছে দীপিকার ছবিতে। অনেকে আবার দীপিকার এই লুককে হলিউড অভিনেত্রী জেন্ডায়ার ‘ডিউন’ লুকের সঙ্গে তুলনা করেছেন। অভিনেত্রীকে ‘সস্তা’ কপি বলেও কটাক্ষ করা হয়েছে।

প্রজেক্ট কে'র ফার্স্টলুক প্রকাশ, কটাক্ষের মুখে দীপিকা | Online Version

নাগ অশ্বিনের পরিচালনায় ‘প্রজেক্ট কে’ সিনেমায় অভিনয় করেছেন প্রভাস ও দীপিকা।  ছয়শো কোটি টাকা খরচ করে নাকি সিনেমাটি তৈরি করা হয়েছে। বাকি অভিনেতাদের মধ্যে রয়েছে অমিতাভ বচ্চন, কমল হাসানের মতো নাম। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিশা পাটানি।

Deepika Padukone for Elle India - Page 2 | Bollywood Celebs | Fropky.com

২০২৪ সালের ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘প্রজেক্ট কে’। ভিএফএক্স, গ্রাফিকসে ভরপুর ‘প্রজেক্ট কে’ ছবি দর্শকদের উন্মাদনাও তুঙ্গে। জুন মাসে ছবির প্রায় সত্তর শতাংশ শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। অমিতাভ ও দীপিকার নাকি এখনও কিছু অংশের শুটিং বাকি রয়েছে। সান দিয়াগো কমিক কনে বিগ বাজেটের এই ছবির আগাম ঝলক দেখানো হতে পারে। ছবি টাইটেলও অফিশিয়ালি ঘোষণা করা হবে। সেখানে নাকি প্রভাস, দীপিকা, কমল হাসান ও পরিচালক নাগ অশ্বিণ হাজির থাকবেন।

ঢাকা পোস্ট