ঢাকাশনিবার , ২২ জুলাই ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ-২: আবারও আ.লীগের মনোনয়ন চাইবেন মাহি

জুলাই ২২, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ । ২২১ জন

চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে সেসময় তাকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয় মু. জিয়াউর রহমানকে। চলতি বছরের ৩১ জানুয়ারি অনুষ্ঠিত সেই নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী।

তবে হাল ছাড়ছেন না মাহি। আবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন তিনি। বর্তমানে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা।

গেল দুই সপ্তাহ ধরে চাঁপাইনবাবগঞ্জে রয়েছেন মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ১৬টি ইউনিয়ন, ২টি পৌরসভা। প্রতিটি ইউনিয়নের আনাচে-কানাচে যাচ্ছেন তিনি। নিচ্ছেন সাধারণ মানুষের সবার খবরাখবর।

একটি দৈনিকে সাক্ষাৎকারে মাহি এমনটিই জানিয়েছেন। তিনি বলেন, এখানে সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ করছি। তা ছাড়া প্রতি দুই ইউনিয়ন মিলে একটা করে অনুষ্ঠানের আয়োজন করছি। সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা, ভালো-মন্দ জানার চেষ্টা করছি। তারাও আমাকে পেয়ে অনেক খুশি। এ যেন এক অন্য রকম ভালো লাগা, ভালোবাসায় নিজেকে নিয়োজিত করেছি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। রাজনীতি করলেও মনেপ্রাণে চলচ্চিত্রের মানুষ মাহি।

এদিকে, মাতৃত্বকালীন বিরতির পর কাজে ফিরতে যাচ্ছেন মাহি। জাতীয় পুরস্কার পাওয়া মুস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার মাধ্যমেই ফিরবেন তিনি। তবে শনিবার ঢাকায় ফেরার পর সব কিছু চূড়ান্ত হবে বলে জানিয়েছেন মাহি।  বাংলানিউজ

Paris