ঢাকাশনিবার , ২২ জুলাই ২০২৩
  • অন্যান্য

রাজশাহীর পদ্মায় গোসল করতে নেমে ২ শিশু নিখোঁজ, উদ্ধার ১

জুলাই ২২, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ । ১২৮ জন

রাজশাহীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ হয়েছে। শুক্রবার (২১ জুলাই) দুপুরে মহানগরীর মতিহার থানার চর সাতবাড়িয়া ঘাটে এ ঘটনা ঘটে।

নিখোঁজ দুই শিশু হলো- চর সাতবাড়িয়া এলাকার শুকুর আলীর ছেলে সিয়াম (১১) ও একই এলাকার রিকশাচালক ইকবাল হোসেনের ছেলে সাজিব (১২)।

এদিকে নিখোঁজের ২৬ ঘণ্টা পরে উদ্ধার হল সিয়ামের (১১) মরদেহ। আজ শনিবার (২২ জুলাই) বেলা আড়াইটার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর এলাকার পদ্মা নদী থেকে মরদেহটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহত সিয়াম রাজশাহী মহানগরীর চর সাতবাড়িয়া এলাকার শুকুর আলীর ছেলে। সে নগরীর ডাশমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি লিডার আব্দুর রাজ্জাক বলেন, সকাল থেকে তাদের উদ্ধার অভিযান চলছে। তার অংশ হিসেবে চারঘাটে ইউসুফপুর এলাকায় টহল পরিচালনা করা হয়। এ সময় ভেসে যাওয়া সিয়ামকে দেখতে পেয়ে উদ্ধার করা হয়। তবে এখনো সাজিদ (১২) নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

রাজশাহী নৌ পুলিশের এসআই শাহরিয়ার ঢাকা পোস্টকে বলেন, চারঘাট এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে সিয়ামের। সেখানে আমাদের নৌ পুলিশ ছাড়াও চারঘাট থানা পুলিশের সদস্যরা রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে সিয়ামের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Paris