ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩

মিসেস আর্থ মুকুট জিতলেন আরব আমিরাতের দেবাঞ্জলি

জুলাই ২৪, ২০২৩ ৭:৩৬ অপরাহ্ণ । ১০৪ জন

পরিবেশ কেন্দ্রিক সুন্দরী প্রতিযোগিতা মিসেস আর্থ ২০২৩ মুকুট জিতেছেন সংযুক্ত আরব আমিরাতের দেবাঞ্জলি কামস্ত্রা। ৩৬ বছর বয়সী এ লাস্যময়ী মডেল প্রথমবারের মতো সংযুক্ত আরব আমিরাতের প্রতিনিধিত্ব করে বিজয়ীর তালিকায় নাম লিখে গড়েছেন ইতিহাস।

প্রতিযোগিতায় ৪৫ সুন্দরীকে পেছনে ফেলে শিরোপা জিতেছেন ৩৬ বছর বয়সী এই মডেল। সুন্দরী প্রতিযোগিতা মিসেস আর্থ ২০২৩ -এ অংশ নেয়ার আগে মিসেস ইউএই ও মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন দেবাঞ্জলি।

তবে সে দুই প্রতিযোগিতায় সেরার মুকুট জয় করতে পারেননি তিনি। কিন্তু মিসেস আমেরিকা, শ্যালিন ফোর্ডের মতো লোভনীয় প্রতিযোগিতায় মুকুট জিতেছিলেন তিনি।
 
সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর দেবাঞ্জলি তার ইনস্টাগ্রামে জানান, যেসব প্রতিযোগিতায় ব্যর্থ হয়েছিলেন সে ব্যর্থতাই সেরা হওয়ার খিদে তার বাড়িয়ে দিয়েছিল। আর সেসব ব্যর্থতার অভিজ্ঞতাই কাজে লাগিয়ে মিসেস আর্থ- এর সেরার মুকুট জিতেছেন তিনি।
 
বিজয়ী এ সুন্দরী রূপের পাশাপাশি গুণেও অনন্য। আর্কিটেকচার বিষয়ে পড়াশুনা শেষ করেন তিনি। তাই মডেল সুন্দরীর পাশাপাশি তিনি একজন স্থপতিও।
 
মিসেস আর্থ-২০২৩ দেবাঞ্জলি একজন ব্যবসায়ীও। ১০ বছর আগে একজন ব্যবসায়ী হিসেবে নাম লেখান তিনি। ব্যবসায়ী হিসেবে দুবাইতে প্রথম ইন্টেরিয়র ডিজাইনের ব্যবসা শুরু করেন দেবাঞ্জলি কামস্ত্রা।
 
সূত্র: আরব নিউজ  ও সময়