ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩

সুরিয়ার জন্মদিন উদ্‌যাপন করতে গিয়ে দুই ভক্তের মর্মান্তিক মৃত্যু

জুলাই ২৪, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ । ১১৭ জন

সিনেমাপাগল দেশ ভারতে তারকাদের জন্মদিন পালন প্রায় উৎসবের আকার নেয়। বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিনে যেমন মান্নাতের সামনে ভিড় জমান হাজার হাজার অনুরাগী, তেমনি দক্ষিণের তারকাদের জন্মদিনেও উদ্‌যাপনে কোনো খামতি রাখেন না সেখানের অনুরাগীরা।

গতকাল ২৩ জুলাই ছিল তামিল তারকা সুরিয়ার জন্মদিন। সাড়ম্বরে পালন করার পরিকল্পনা ছিল তাঁর অনুরাগীদের। সেখানেই ঘটল বিপত্তি, অভিনেতার ছবির ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মৃত্যু হলো তারকার দুই ভক্তের।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ভারতের অন্ধ্রপ্রদেশের পালনাড়ু জেলার মপুলাভারিপালেম গ্রামে ঘটনাটি ঘটেছে। সুরিয়ার জন্মদিন পালন করার পরিকল্পনা ছিল তাঁদের। সেই উপলক্ষেই অভিনেতার ছবির ব্যানার লাগাচ্ছিলেন দুই কলেজ শিক্ষার্থী। সেই সময়েই বিদ্যুতায়িত হয়ে মৃত্যু হয় তাঁদের। মৃত দুই শিক্ষার্থীর নাম নাক্কা ভেঙ্কটেশ ও পোলুরি সাই।

পুলিশ জানিয়েছে, ব্যানারের একটি রড বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কলেজ শিক্ষার্থীর। দুই যুবকই সেখানের নরাসরাওপেটের কলেজের শিক্ষার্থী।

মৃত পোলুরি সাইয়ের বোন অনন্যা অভিযোগ এনেছেন কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে। তাঁর দাবি, কলেজে হাজার হাজার টাকা বেতন নেওয়া সত্ত্বেও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে পারছে না কর্তৃপক্ষ। তাঁর আরও অভিযোগ, কলেজের ছাত্রাবাসের দিকেও খেয়াল রাখে না কলেজ কর্তৃপক্ষ।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সুরিয়ার পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো রকম শোকবার্তা প্রকাশ্যে আসেনি।

আজকের পত্রিকা