ঢাকামঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩
  • অন্যান্য

বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরার মালিক তামান্না, দিলেন কে?

জুলাই ২৫, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ । ১২৪ জন

ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয় ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয় দক্ষতা ছাড়াও তার শরীরি সৌন্দর্য মুগ্ধ করেছে দর্শকদের। হাল ফ্যাশনেও তার জুড়ি মেলা ভার!

তামান্না ভাটিয়ার পুরোনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এ ছবিতে দেখা যায়, তামান্নার বাঁ হাতের আঙুলে শোভা পাচ্ছে বড় আকৃতির একটি হীরার আংটি, যা নিয়ে অন্তর্জালে জোর চর্চা চলছে। গুঞ্জন উড়ছে, এটি বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরা।

পিংকভিলা জানিয়েছে, তামান্নার সংগ্রহে নানারকম হীরার আংটি রয়েছে। বিস্ময়কর তথ্য হলো— বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরার মালিকও তামান্না! জমকালো একটি আংটিতে সেটি বসানো হয়েছে। হীরাটির আকার, ওজন এ আংটিতে আলাদা মাত্রা যোগ করেছে। এর মূল্য ২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৬৫ লাখ টাকার বেশি)।

Tamannaah Bhatia owns world's 5th largest diamond worth Rs…

এই হীরাটি কিনেননি তামান্না। বরং এটি উপহার পেয়েছেন অভিনেতা রাম চরণের স্ত্রী উপাসনার কাছ থেকে। ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তামান্না। মুক্তির পর এ সিনেমা সুপারহিট হয়। সিনেমাটিতে তামান্নার পারফরম্যান্সে মুগ্ধ হয়ে বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরাটি উপহার দেন উপাসনা। ‘অমূল্য’ এই উপহারের জন্য কৃতজ্ঞতা জানিয়ে এর আগে টুইটও করেছিলেন তামান্না।

কোনিডেলা প্রোডাকশন কোম্পানির ব্যানারে ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমা প্রযোজনা করনে রাম চরণ। সুরেন্দর রেড্ডি পরিচালিত এ সিনেমা মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল। ২০১৯ সালে এটি মুক্তি পায়।

রাইজিংবিডি