ঢাকামঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩
  • অন্যান্য

মিয়ার মতো খারাপ অভিজ্ঞতা নেই সানি লিওনের

জুলাই ২৫, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ । ১০২ জন

সানি লিওন ও মিয়া খলিফা, দুজনই প্রাক্তন নীল সিনেমার জগতের তারকা। একজন বর্তমানে বলিউড অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করলেও অন্যজন সম্পূর্ন আড়াল করে ফেলেছেন নিজেকে পর্দার জগত থেকে।

সানি লিওন বলিউডে ব্যস্ত থাকলেও একসময় নীল সিনেমার দুনিয়া থেকে কোটি কোটি টাকা আয় করেছেন। অন্যদিকে তার চেয়ে কম জনপ্রিয় ছিলেন না মিয়া। পর্ন ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন তিনিও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিয়া খলিফাকে নিয়ে কথা বলেছেন সানি লিওন। যেখানে তিনি জানিয়েছেন, নীল ছবিতে কাজ করলেও মিয়ার মতো খারাপ অভিজ্ঞতা নেই তার।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুযায়ী, ২০১৫ সালে মিয়া খালিফা পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার আগে তিন মাসের এক প্রজেক্টের জন্য ৮.৭৫ কোটি আয় করলেও, এরপরে প্রযোজকরা তার সকল ভিডিও থেকে কয়েক লক্ষ টাকা আয় করেছেন।

মিয়া খলিফার মতো সানিরও খারাপ অভিজ্ঞতা আছে কি না, তেমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী জানান, তার এমন কোনো খারাপ অভিজ্ঞতা নেই।

সানির ভাষ্য, সবার অভিজ্ঞতাই আলাদা হয়। কোনো চুক্তির আগে আমি খুব ভালো করে সেটি পড়ে নিতাম। কোনো কিছু পরিবর্তন বা সংশোধন প্রয়োজন মনে করলে সেটাও করে নিতাম।

এই অভিনেত্রীর কথায়, সানির ক্যারিয়ার তার হাতেই ছিল। তিনিই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারতেন।

মিয়া খলিফার প্রসঙ্গে সানি বলেন, ‘মিয়া যদি সঠিকভাবে ওর চুক্তিপত্র পড়ে নিতেন, তাহলে এভাবে তাকে কেউই ঠকাতে পারতো না। তাই সই করার আগে চুক্তি পড়া উচিত ভালো করে।’

পর্ন ইন্ডাস্ট্রিতে শুরুতেই মোটা টাকা পারিশ্রমিক পাচ্ছিলেন সানি লিওন। কিন্তু পরিবারের থেকে বিষয়টি গোপনই রেখেছিলেন অভিনেত্রী। লুকিয়ে নীল ছবিতে কাজ করে যে অর্থ পেতেন সেখান থেকে একটা মোটা পরিমাণের অঙ্ক বাবা-মাকে পাঠাতেন। কিন্তু একপর্যায়ে সানির উর্পাজনের মাধ্যম জেনে ফেলেন তার ভাই। আটকানোর চেষ্টা করেন বোনকে।

সানি তার ভাইয়ের সেই কথা রাখেননি। সময়ের সঙ্গে সঙ্গে নীল ছবির জগতে নিজেকে আরও জড়িয়ে ফেলেন তিনি। একটা সময়ে বেশ কিছু ম্যাগাজিনে সানির খোলামেলা ছবি প্রকাশ হয়। বিষয়টি নজরে আসে পরিবারের। এরপরই পরিবার ছেড়ে দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

ঢাকা পোস্ট