ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  • অন্যান্য

‘দেশি বার্বি’ অবতারে কিয়ারা

জুলাই ২৭, ২০২৩ ৭:৩৭ অপরাহ্ণ । ১৭১ জন

পরনে গোলাপি রঙের পোশাক। হাই স্লিট স্কার্টের ফাঁক থেকে উঁকি দিচ্ছে ঊরু। কিয়ারা আডবানি যেন আদ্যোপান্ত দেশি বার্বি। ইন্ডিয়া কোচার উইকে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ফাল্গুনি শেন পিকক- এর ডিজাইনার পোশাকে মার্জার সরণিতে নজর কাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি ইন্ডিয়া কোচার উইক শো হয়ে গেল। সেখানেই ‘সত্য প্রেম কি কথা’ অভিনেত্রীকে দেখা গেল খোলামেলা এথনিক লুকে। ফাল্গুনি শেন পিকক- এর শো স্টপার হয়েছিলেন কিয়ারা আডবানি। তাঁদের ‘রেনেসাঁ রিভার’ কালেকশন থেকে গোলাপি রঙের পোশাক বেছে নেন অভিনেত্রী। হট পিঙ্ক সিক্যুইন ওয়ার্কের ব্রালেটের সঙ্গে ট্রেন্ডি লেহেঙ্গা স্কার্ট কম্বোতে দিব্যি মানিয়েছে তাঁকে। ডিপকাট ভি নেকলাইন থেকে উঁকি দিচ্ছিল বক্ষ বিভাজিকা।

She flaunted the latest collection from designer duo Falguni and Shane Peacock

পোশাকের সঙ্গে মানাসই পিপ টো হাই-হিল। কানে গলায় কোনওরকম অলঙ্কারের আতিশয্য নেই। মেকআপও হালকা। হাইলাইটার, ব্লাশ পিঙ্ক লিপস্টিক, শিমারিং আইশ্যাডোতে সেজেছিলেন অভিনেত্রী। আর সেই মেকআপে ম্যাজিক আনতে চোখের পাতায় ছুঁয়ে দিয়েছিলেন একটু ডার্ক মাসকারা। মিনিমাল মেকআপে দিব্যি লাস্যময়ী দেখাচ্ছিল অভিনেত্রীকে।

Kiara Advani shines in Barbie-inspired outfit at India Couture Week 2023

দুই ফ্যাশন ডিজাইনারের হাত ধরে যখন ব়্যাম্পে হাঁটছিলেন, দর্শকাসনে বসে থাকা সকলে তখন কিয়ারার উপস্থিতিতে মুগ্ধ। ফ্যাশন ব়্যাম্পে তিনি যে বার্বি অবতারে দ্যুতি ছড়ালেন, তা বালই বাহুল্য। উল্লেখ্য, ফাল্গুনি শেন পিকক-এর লেটেস্ট কালেকশন ইতিমধ্যেই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে তোলপাড় শুরু করেছে। শোয়ে অন্যান্য মডেলরা যখন ট্র্যাডিশনাল ডিজাইনার পোশাক পরে মার্জার সরণিতে হাঁটছিলেন, তখন বলিউড অভিনেত্রী বার্বি ম্যাজিক সৃষ্টি করলেন ফ্যাশন উইকে।

আর বউমা কিয়ারা আডবানিকে চিয়ার করতে সেখানে পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রার মা। আদর করে অভিনেত্রীর শাশুড়ির গালে চুমু এঁকে দেওয়ার ছবি-ভিডিও ভাইরাল হয়েছে।

সংবাদ প্রতিদিন