ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০২৩
  • অন্যান্য

আমিশা ও সানির বিরুদ্ধে কঠোর ব্যবস্থার হুঁশিয়ারি প্রযোজক সমিতির

জুলাই ২৮, ২০২৩ ৯:০৬ অপরাহ্ণ । ১০৮ জন

অর্থ নিয়ে কাজ না করার অভিযোগ উঠেছিল বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল ও সানি লিওনের বিরুদ্ধে। এবার ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে দুই অভিনেত্রীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

ভারতীয় সংবাদমাধ্যমটি জানিয়েছে, মেসার্স এডি ফিল্মসের প্রযোজক হরেশ প্যাটেল এবং মেসার্স সৌন্দর্য প্রোডাকশনের বিনোদ বচ্চন আমিশা প্যাটেল ও সানি লিওনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন।

অভিযোগে বলা হয়- বিনোদ বচ্চনকে প্রায় ২১ লাখ রুপি ফেরত দেবেন সানি লিওন। কারণ তিনি একটি ছবির জন্য তার কাছ থেকে অগ্রিম টাকা নিয়ে কাজটি করেননি। অন্যদিকে হরেশ প্যাটেল ১.২ কোটি রুপি পাবেন আমিশা প্যাটেলের কাছে।

Amisha Patel Hd Laptop Background - Ameesha Patel (#668578) - HD Wallpaper  & Backgrounds Download

প্রযোজকদের প্রাপ্য টাকা ফিরিয়ে দেওয়ার জন্য আমিশা ও সানিকে ২৫ জুলাই ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার অ্যাসোসিয়েশনের সালিশি ট্রাইব্যুনালে উপস্থিত থাকতে বলা হয়েছিল; কিন্তু দুই অভিনেত্রীই এদিন উপস্থিত থাকতে পারেননি। তাই ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন আমিশা ও সানির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে বলা হয়েছে- ‘আমিশা প্যাটেলকে সাত দিনের মধ্যে এডি ফিল্মসের সমস্ত বকেয়া পরিশোধ করে দিতে হবে। নির্দেশ না মানলে সালিশি ট্রাইব্যুনাল কঠিন ব্যবস্থা নেবে।’

Sunny Leone reveals some productions houses reject her in 2022 as well -  Masala

অন্যদিকে সানি লিওনকে দেওয়া নোটিশে সভার তারিখ থেকে সাত দিনের মধ্যে মেসার্স সৌন্দর্য প্রোডাকশনের প্রাপ্য অর্থ ফেরত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। না হলে তার বিরুদ্ধেও কঠিন ব্যবস্থা নেবে সালিশি ট্রাইব্যুনাল।

মুক্তির অপেক্ষায় রয়েছে সানি লিওনের সিনেমা ‘রঙ্গিলা’ ও ‘বীরমাদেবী’। এছাড়া আলোচনায় রয়েছে অভিনেত্রীর ‘কেনেডি’। অন্যদিকে আগামী ১১ আগস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে আমিশা প্যাটেলের ছবি ‘গদর ২’।

যুগান্তর