ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০২৩

পবন কল্যাণকে ‘মুখ্যমন্ত্রী’ বলে কটাক্ষের শিকার উর্বশী

জুলাই ২৮, ২০২৩ ৮:২৫ অপরাহ্ণ । ১০৩ জন

বলিউডের আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে বছরে জুড়ে খবরের শিরোনামে থাকেন এই অভিনেত্রী। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে দেখা যায় তাকে। ফের নেটিজেনদের ট্রলের মুখে পড়েছেন উর্বশী।

বৃহস্পতিবার (২৭ জুলাই) উর্বশী একটি টুইট করেন। তাতে দেখা যায়, অভিনেতা পবন কল্যাণ ও সাই ধরম তেজের সঙ্গে ফ্রেম বন্দি হয়েছেন তিনি। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ছবির ক্যাপশন নিয়ে তৈরি হয়েছে জটিলতা।

ক্যাপশনে উর্বশী লিখেছেন, ‘‘অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী পবন কল্যাণের সঙ্গে পর্দা শেয়ার করতে পেরে আমি আনন্দিত। আমাদের ‘ব্রো’ সিনেমা আগামীকাল (২৮ জুলাই) বিশ্বব্যাপী মুক্তি পাবে।’’

Urvashi Rautela Latest Glamorous Photo shoots Photos

পবন কল্যাণকে ‘মুখ্যমন্ত্রী’ বলার বিষয়টি নেটিজেনদের দৃষ্টি এড়ায়নি। অন্ধ্রপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি। পবন কল্যাণ অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয়। জনসেনা পার্টির প্রেসিডেন্ট তিনি। আর এ তথ্য না জানার কারণে ট্রলের মুখে পড়েছেন উর্বশী। নেটিজেনদের বক্তব্য— ‘এই মেয়ের মগজে কিচ্ছু নেই!’

দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল ২০১১, মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১২ ও মিস ডিভা ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন উর্বশী। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন ২৯ বছর বয়সী এই সুন্দরী।

এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে উর্বশীর দখলে। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

রাইজিংবিডি