ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩

জন্মদিনে নিজেকে কি উপহার দিলেন কৃতি

জুলাই ২৯, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ । ৭৫ জন

২৭ জুলাই ৩৩–এ পা দিলেন বলিউড নায়িকা কৃতি শ্যানন। আর বিশেষ এই দিনে তিনি নিজেকে এক বিশেষ উপহার দিলেন। অভিনয়ের পাশাপাশি এবার ব্যবসায়িক দুনিয়ায় পা রাখলেন কৃতি। তিনি নিয়ে এলেন তাঁর নতুন এক বিউটি ব্র্যান্ড। এ কথা কৃতি নিজে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

কৃতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তাঁর বিউটি ব্র্যান্ডের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন। তিনি তাঁর বিউটি ব্র্যান্ডের নাম রেখেছেন ‘হাইফেন’। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও শেয়ার করে এই ব্র্যান্ডের কথা ঘোষণা করেছেন তিনি।

ভিডিওর ক্যাপশনে কৃতি লিখেছেন, ‘জন্মদিনে নিজেকে শুভকামনা জানাই। অবশেষে এটা আজ এখানে। আজ ২৭ জুলাই ২০২৩-এ আমার হৃদয় কৃতজ্ঞতা আর খুশিতে পরিপূর্ণ। আমি আপনাদের সবাইকে আমাদের “হাইফেন”-এর দুনিয়ায় স্বাগত জানাচ্ছি’।

কৃতি শ্যানন

তিনি আরও লিখেছেন, ‘“হাইফেন” হলো নতুন আশা আর সৌভাগ্যের প্রতীক। আর সবার জীবনের সঙ্গে আরও অধিক নতুন অধ্যায় যুক্ত করতে চলেছে। আমার জীবনের এই অধ্যায় অত্যন্ত বিশেষ। ত্বকের পরিচর্যার প্রতি নিজের এই আবেশকে স্বপ্নে রূপান্তরিত করেছি আমি। পাওয়ার-প্যাকসামগ্রী বানানোর জন্য কিছু অদ্ভুত উপাদানকে একসঙ্গে এনেছি।’

কৃতি নিজের সৌন্দর্যসামগ্রীর প্রসঙ্গে আরও বলেছেন, ‘লোকে বলে যে তুমি এসব কিছু পেতে পারো না। কিন্তু কেন তা? এখানে উজ্জ্বলতা আর আগে এগোনোর কথা বলা হচ্ছে। আমি হাইফেনের পুরো দল আর আমার সহপ্রতিষ্ঠাতাকে ধন্যবাদ জানাই। তাঁরা প্রত্যেকে আমার জন্মদিনের দিন এটাকে লঞ্চ করতে নিরলস পরিশ্রম করেছেন। জন্মদিনে এটা আজ পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় উপহার।’

কৃতি শ্যাননকে শেষ পর্দায় দেখা গেছে ‘আদিপুরুষ’ ছবিতে। তাঁকে আগামী দিনে ‘দ্য ক্রু’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে কারিনা কাপুর খান আর টাব্বু আছেন। এই ছবির নির্মাতা একতা কাপুর ও রিয়া কাপুর।

তবে নতুন সিনেমা নয়, নতুন ব্যবসা শুরুর ঘোষণা দিয়েছেন কৃতি

কৃতিকে বলিউড নায়ক শহীদ কাপুরের সঙ্গে এক ছবিতে দেখা যাবে। এ ছাড়া এই অভিনেত্রী ‘গণপথ’ ছবিতে এক অন্য রূপে আসতে চলেছেন। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন অমিতাভ বচ্চন ও টাইগার শ্রফ।

প্রথম আলো