ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  • অন্যান্য

রাজশাহীতে পুলিশের পোশাক পরে টিকটক: নারী-সহ ৬ জন আটক

জুলাই ২৯, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ । ১১৩ জন

রাজশাহী নগরীতে পুলিশের পোশাক পরে টিকটক ভিডিও বানানোর সময় এক নারী-সহ ৬ টিকটকারকে আটক করেছে আরএমপি’র ডিবি।

আটককৃতরা হলেন, রওনক বিশ্বাস (২৩),  মোস্তাকিম (২৫), আল মামুন(৪৭), সাজু আহমেদ (৩৩), মো:  হাবিবুর রহমান (১৯) ও  আয়েশা সিদ্দিকা(২২)। রওনক চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার বাতেন খা মোড়ের রাহাত আলীর ছেলে, মোস্তাকিম রাজশাহী মহানগরীর পবা থানার বড় ভালাম গ্রামের আয়নাল হকের ছেলে, আল মামুন রাজপাড়া থানার নতুন বিলসিমলা এলাকার মৃত মনছুর রহমানের ছেলে, সাজু কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুরে আব্দুর রাজ্জাকের ছেলে, হাবিবুর রহমান কুষ্টিয়া জেলার সদর থানার কালিশংকরপুরের মো: মঞ্জুর হোসেনের ছেলে ও আয়েশা সিদ্দিকা পাবনা জেলার ঈশ্বরর্দী থানার হাসপাতাল রোডের মো: আ: মান্নানের মেয়ে।

আজ শনিবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত ২৮শে জুলাই  সকাল ১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ডিউটি করছিলো। এসময় ডিবি পুলিশের ওই টিম নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে পুলিশের পোষাক পরে কয়েকজন নারী ও পুরুষকে পুলিশ সম্পর্কে নেতিবাচক তথ্য সংগ্রহ ও প্রচার করার নিমিত্ত টিকটক ভিডিও ও স্থিরচিত্র ধারণ করার সময় তাদের আটক করে।

নারী টিকটকার কর্তৃক পুলিশের পোশাক পরার কারণ জিজ্ঞাসাবাদ করা হলে তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেনি। তাদের কাছে থাকা টিকটকের স্ক্রিপ্ট পর্যালোচনায় দেখা যায়,  তাতে পুলিশের বিরুদ্ধে নেতিবাচক সংবাদ রয়েছে।

তাদের বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Paris