ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  • অন্যান্য

শাকিবের সঙ্গে আলোচনায় জেরিন খান

জুলাই ২৯, ২০২৩ ৭:৪৭ অপরাহ্ণ । ২১২ জন

বেশ কয়েকদিন ধরেই দেশের চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন, বলিউড অভিনেত্রীর সঙ্গে নতুন সিনেমায় জুটি বেঁধে কাজ করবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মান করবেন পরিচালক অনন্য মামুন।

এরপর থেকেই শাকিবের বিপরীতে বেশ কয়েকজন নায়িকার নাম শোনা গেছে। যারা সকলেই কাজ করেছেন হিন্দি সিনেমায়। এর মধ্যে ছিলেন বলিউডের প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলের মতো তারকারা।

শুরুর দিকে নেহা শর্মা ও শেহনাজ গিলকে নিয়ে বেশি আলোচনা হলেও সিনেমার জন্য এখন জেরিন খানের নামই বেশি শোনা যাচ্ছে। বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে অভিনয় করা এই নায়িকার সঙ্গে ইতোমধ্যে নাকি কথাবার্তাও সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন। একটি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘শাকিব খানের বিপরীতে আমরা জেরিন খানকে পছন্দ করেছি। তার সঙ্গে সব ধরনের কথা বার্তা সম্পন্ন হয়েছে। এখন প্রযোজক থেকে নিশ্চিত করলেই জেরিন খানের নাম অফিসিয়াল ঘোষণা দেব।’

যদিও যেই সিনেমাকে নিয়ে এত আলোচনা, এখন সেই ছবির নামই নিশ্চিত করা হয়নি। কেউ বলছেন ছবিটির নাম ‘সাইকোপ্যাথ’। আবার কেউ বলছেন ‘দরদ’। তবে ছবিসংশ্লিষ্ট সূত্র এখনই কিছু নিশ্চিত করতে চায়নি।

নির্মাতা অনন্য মামুনের ভাষ্য, ‘ছয় মাস ধরে গল্প লেখার কাজ চলছে। ভারতের সাথে কো-প্রোডাকশন (যৌথ প্রযোজনা) হচ্ছে। শাকিব খান হিরো, হিরোইন বলিউড থেকে নেয়া হচ্ছে। ৩০ সেপ্টেম্বর শুটিং শুরু হবে বেনারস থেকে।’

ছবিটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হবে বলেও জানিয়েছেন এই নির্মাতা।

ঢাকা পোস্ট