ঢাকামঙ্গলবার , ১ আগস্ট ২০২৩
  • অন্যান্য

যে খোলামেলা পোষাকে উত্তাপ ছড়ালেন দীপিকা

আগস্ট ১, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ । ৯৯ জন

‘পাঠান’ সিনেমায় গেরুয়া বিকিনিতে কট্টরপন্থীদের রোষানলে পড়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার সেই একইভাবে খোলামেলা পোষাকে হাজির হয়ে উত্তাপ ছড়ালেন তিনি।

সোমবার নিজের ইনস্টাগ্রামে সাদা-কালো বিকিনি ও টপ পরিহিত অবস্থায় একটি ছবি প্রকাশ করেছেন দীপিকা। যেখানে তার সাহসী লুক ঘুম কেড়েছে ভক্ত-অনুরাগীদের।

স্ত্রীর নজরকাড়া এই ছবিতে মন্তব্য করেছেন স্বামী রণবীর সিং। ঠাট্টা করেই লিখেছেন, ‘একটা সতর্কবার্তা দিলে ভালো হতো।’ ডিজাইনার মনীশ মালহোত্রা আগুনের ইমোজি দিয়ে যেন বোঝাতে চাইলেন, উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী।

বয়সের সঙ্গে সঙ্গে নিজের ফিটনেস দারুণভাবে ধরে রেখেছেন দীপিকা। শরীরে মেদের ছিঁটেফোটাও যেন নেই। নিজের রূপ-অভিনয় দিয়ে বরাবরই ভক্তদের মুগ্ধ করেছেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দীপিকা ও রণবীরের বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ফলাও করে কোনও পোস্ট করেননি দীপিকা। এতই গুঞ্জন জোরালো হয়। কিন্তু পরে আবার স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে সেই জল্পনা-কল্পনায় জল ঢালেন অভিনেত্রী।

দীপিকা সবশেষ কাজ করেছেন ‘জওয়ান’ সিনেমায়। অন্যদিকে রণবীরকে দেখা গেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট।

ঢাকা পোস্ট