ঢাকাবুধবার , ২ আগস্ট ২০২৩
  • অন্যান্য

রাণীনগরে বিদ্যুতের শটসার্কিটের আগুনে পুড়ল প্রবাসীর ঘর, মালামাল ভস্মীভূত

আগস্ট ২, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ । ৯৪ জন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে বিদ্যুতের শট সার্কিট থেকে আগুন লেগে এক প্রবাসীর বাড়ির একটি কক্ষ (ঘর) পুরে গেছে। এ অগ্নিকান্ডে প্রবাসীর দেড়তলা মাটির বাড়ির একটি কক্ষসহ সব মালামাল ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বিজয়কান্দী বড়বড়িয়া পশ্চিমপাড়া গ্রামের প্রবাসী শাহিন প্রামানিকের বাড়ি-ঘরে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

প্রবাসীর বড় ভাই জলিল জানান, রাত আনুমানিক ৮টার দিকে প্রবাসী শাহিনের স্ত্রীসহ সন্তানরা সবাই বাড়ির বাহিরে ছিল। এ সময় হটাৎ করে শাহিনের ঘরে আগুন দেখতে পেয়ে প্রতিবেশী আমাদের খবর দেয়। ওই সময় মুহুর্তের মধ্যেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। পরিবারের লোকজনসহ স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষনে মাটির দেড়তলা বাড়ির একটি কক্ষ এবং কক্ষের ভিতরে থাকা টিভি, ফ্রিজ, খাট, আলমারি, শোকেস, ডেসিনটেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভস্মিভূত হয়ে যায়। এতে ঘরের মালিকের প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রাণীনগর ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ছুটে গিয়ে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। বিদ্যুৎ লাইনের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। সেখান থেকেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

Paris