ঢাকাশনিবার , ৫ আগস্ট ২০২৩
  • অন্যান্য

তাসকিনকে যে পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

আগস্ট ৫, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ । ৭১ জন

চলতি মাসের ৩০ তারিখ পাকিস্তানে শুরু হবে এশিয়া কাপ। ৫ অক্টোবর ভারতে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। গুরুত্বপূর্ণ এই দুটি টুর্নামেন্টে ভালো করে খেলার জন্য জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদকে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০জন ক্রীড়া ব্যক্তিত্ব ও দুটি প্রতিষ্ঠানকে পুরস্কার তুলে দেন। পুরস্কার হিসেবে প্রত্যেককে এক লাখ টাকা, ক্রেস্ট ও সম্মাননা সনদ দেওয়া হয়।

জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ পেয়েছেন সেরা ক্রীড়া ব্যক্তিত্বের পুরস্কার।

অনুষ্ঠান শেষে তাসকিন বলেন, ‘প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পেলাম, মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেওয়া আমার জন্য খুবই গর্বের বিষয়। আমার আসলে খুবই ভালো লাগছে।’

পুরস্কার তুলে দেওয়ার সময় তাসকিনকে প্রধানমন্ত্রী কিছু একটা বলছিলেন। এ ব্যাপারে তাসকিন জানান, ‘আসলে প্রধানমন্ত্রী জিজ্ঞাসা করছিলেন, সামনে আমাদের কী কী খেলা আছে। পরে অবশ্য প্রধানমন্ত্রী নিজেই বলছিলেন যে সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ আছে, সবার জন্য শুভকামনা, ভালোমতো খেলো।

ক্রীড়াক্ষেত্রে অসামান্য অবদান রাখায় নারী সাফ চ্যাম্পিয়নশিপজয়ী দলের অধিনায়ক সাবিনা খাতুন ও গত এসএ গেমসের সোনাজয়ী ভারোত্তোলক জিয়ারুল ইসলামও সেরা ক্রীড়া ব্যক্তিত্বের পুরস্কার পেয়েছেন।

যুগান্তর