ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

‘ওয়ার ২’-এর জন্য কোন নায়িকাকে বেছে নিলেন হৃতিক?

নভেম্বর ১৫, ২০২৩ ৮:২৫ অপরাহ্ণ । ৭২ জন

চলতি বছরে লাভের মধ্যেই আছে যশরাজ ফিল্মস। শুরুতে ‘পাঠান’-এর দুর্দান্ত সাফল্য। তারপর বছরের শেষের দিকে এসে দীপাবলিতে ‘টাইগার ২’-এর মুক্তি। সব মিলিয়ে জমজমাট অবস্থা।

তার মধ্যে ওয়াইআরএফের ‘স্পাই ইউনিভার্স’ যে মনে কৌতূহল তৈরি করেছে দর্শকের, তা নিয়ে কোনো সন্দেহ নেই। গুপ্তচর ব্রহ্মাণ্ডে এবার হ্যাটট্রিকের স্বপ্ন দেখছে যশরাজ। তাই কাজের ক্ষেত্রে কোনো কমতি রাখছে না ওয়াইআরএফ।

শোনা যাচ্ছে, হৃতিক রোশন ‘ফাইটার’-এর শুটিং শেষ করার পরই নাকি শুরু হয়ে গেছে ‘ওয়ার ২’ ছবির প্রস্তুতি। এমনিতেই বড় মাপে এই ছবির পরিকল্পনা করছে ওয়াইআরএফ। এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখছেন দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র। তবে এখন পর্যন্ত চূড়ান্ত হয়নি ছবির নায়িকা। তবে শোনা যাচ্ছে, ছবির নায়িকা নির্বাচন করতে নাকি এবার এগিয়ে এসেছেন হৃতিক নিজেই।

‘ফাইটার’ ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন হৃতিক। প্রথমে শোনা গিয়েছিল, ‘ওয়ার ২’-তে নাকি হৃতিকের বিপরীতে দেখা যাবে দীপিকাকেই। তবে ‘পাঠান’-এর সৌজন্যে গুপ্তচর ব্রহ্মাণ্ডে ইতোমধ্যেই পা রেখেছেন দীপিকা। তাই ‘ওয়ার ২’ ছবিতে নতুন এক চরিত্রে দীপিকাকে আর দেখা না যাওয়ার সম্ভাবনাই বেশি। কানাঘুষো শোনা গিয়েছিল, ‘ওয়ার ২’ ছবির মাধ্যমেই নাকি ওয়াইআরএফের গুপ্তচর ব্রহ্মাণ্ডে আত্মপ্রকাশ করবেন আলিয়া ভাট। তবে এখন খবর, তাকেও নাকি তেমন মনে ধরেনি হৃতিকের। শোনা যাচ্ছে, ‘ওয়ার ২’ ছবিতে নায়িকার চরিত্রে কিয়ারা আদভানিকে চাইছেন নির্মাতারা।

‘ওয়ার’ ছবিতে নায়িকার চরিত্রে ছিলেন বাণী কাপুর। ছবি দর্শকের মধ্যে জনপ্রিয়তা লাভ করলেও তেমন দাগ কাটতে পারেননি বাণী। সেক্ষেত্রে কিয়ারার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছেন নির্মাতারা। অন্যদিকে, ‘ডন ৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে রোমার চরিত্রে অভিনয় করার কথা ছিল কিয়ারার। এখন শোনা যাচ্ছে, ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি থেকে শাহরুখ বের হয়ে রোমার চরিত্রে নাকি ফিরে আসতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া।