ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

বর্তমান প্রজন্মের নায়িকাদের ‘কটাক্ষ’ করলেন কারিনা

জানুয়ারি ৩, ২০২৪ ৭:৪৫ অপরাহ্ণ । ৫৯ জন

কারিনা কাপুর খান আগে থেকেই ঠোঁটকাটা স্বভাবের। নিজের মতামত প্রকাশে তার দ্বিধা নেই। এবার তরুণ প্রজন্মের নায়িকাদের কটাক্ষ করলেন এই অভিনেত্রী। কারিনা মনে করেন, বলিউডে রানী মুখার্জি ও টাবুর মতো অভিনেত্রীরাও এখন নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নন। বয়স তাদের পারফরমেন্সে কোন ছাপ ফেলতে পারেনি। বরং এ প্রজন্মের নায়িকারা সে অর্থে পরিশ্রমই করেন না।

সম্প্রতি ফোর্বস ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেন কারিনা। এই অভিনেত্রী বলেন, বর্তমান প্রজন্মের নায়িকাদের তুলনায় এখনও বেশি পরিশ্রম করেন রানী ও টাবু। তারা আমাদের ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রী। রানি সব দিক দিয়েই সিনেম্যাটিক। তিনি যে চরিত্রেই অভিনয় করুন না কেন, পর্দায় সেই চরিত্রেই নিজেকে ঢেলে নেন। আপনি তার থেকে আপনার চোখ সরাতে পারবেন না।

কারিনা আরও জানান, টাবুও ভারতীয় শিল্পে আমার দেখা সেরা অভিনেত্রীদের মধ্যে একজন। বয়স তাদের পারফরমেন্সে কোন ছাপ ফেলতে পারেনি। তারা দর্শকদের বিনোদন দিয়ে চলেছেন। আমরা তো সকলেই এখানে বিনোদন দিতে এসেছি। বয়স কীভাবে গুরুত্বপূর্ণ? শুনতে খারাপ লাগলেও এটা সত্যি যে এই অভিনেত্রীরা বয়সে অনেক ছোটদের তুলনায় ভালো কাজ করছে। বয়স একটা সংখ্যা মাত্র। তাই এরকম ধরনের প্রশ্ন করা উচিত নয়। কই আপনারা অভিনেতাদের কাছে তো এমন প্রশ্ন করেন না!

উল্লেখ্য, কারিনা কাপুরকে শিগগিরই হংসল মেহতার ক্রাইম থ্রিলার ‘দ্য বাকিংহাম মার্ডারস’-এ দেখা যাবে। এই ছবি দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশও হবে তার। একইসঙ্গে ‘দ্য ক্রু’-তে দেখা যাবে। যেখানে কারিনার সঙ্গে রয়েছেন টাবু, কৃতি শ্যানন ও দিলজিৎ দোসাঞ্জ। এছাড়া রোহিত শেঠির কপ ড্রামা ‘সিংহাম এগেইন’-এও থাকছেন তিনি।

সূত্র : বলিউড বাবল ও বিডি-প্রতিদিন