ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

সাবেক ও বর্তমান প্রেমিককে একসঙ্গে সামলালেন নার্গিস

জানুয়ারি ৩, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ । ৯৩ জন

নার্গিস ২০১১ সালে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। পরে তাকে ‘মাদ্রাস কাফে’, ‘কিক’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। তার সাবেক প্রেমিকের নাম উদয়, বর্তমানে সম্পর্কে রয়েছেন টোনির সঙ্গে। নববর্ষের একই পার্টিতে তাদের দেখা যায়; আর সেই ছবি দেখে আলোচনায় এসেছেন তিনি। তাদের কীভাবে সামলালেন সেই প্রশ্নও চলে এসেছে। খবর আনন্দবাজার অনলাইনের।

বলিপাড়ার খবরে বলা হয়েছে- নার্গিস এবং টোনি দীর্ঘ দিন ধরেই সম্পর্কে রয়েছেন। শোনা যায়, তার আগে অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি; কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এবার নববর্ষ উদযাপনের জন্য দুবাই গিয়েছিলেন নার্গিস। পার্টির যে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে- সেখানে দেখা যায়, অভিনেত্রীর সঙ্গে ছিলেন সুজান খান এবং তার প্রেমিক আরসালান গনি। এ ছাড়াও সেখানে ছিলেন টোনি এবং উদয়।

প্রাক্তন ও বর্তমান প্রেমিককে নিয়ে নার্গিস ফাখরির পার্টি

সম্পর্ক ভেঙে যাওয়ার পর এই প্রথম নার্গিস এবং উদয়কে একসঙ্গে দেখা গেল। পার্টির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আরসালান। সেখানে দেখা যাচ্ছে কালো স্যুট পরেছেন উদয়। অন্যদিকে গোলাপি পোশাকে সুসজ্জিত নার্গিস।

২০২২ সালে গুঞ্জন শোনা যায় নার্গিস-টোনি সম্পর্কে রয়েছেন। এ নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও যুগলকে মাঝে-মধ্যেই একসঙ্গে দেখা গিয়েছে। অন্যদিকে উদয়ের সঙ্গে পাঁচ বছর সম্পর্কে ছিলেন নার্গিস।

যুগান্তর