ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

অভিনেত্রীর ঘর থেকে চুরি, গ্রেফতার ১

জানুয়ারি ৬, ২০২৪ ৮:৩৬ অপরাহ্ণ । ৯০ জন

‘মে আই কাম ইন ম্যাডাম’ খ্যাত অভিনেত্রী নেহা পেন্ডসের বাড়িতে বড়সড় চুরির ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তার বাড়ি থেকে চুরি গিয়েছে ৬ লাখ টাকার গয়না।

মুম্বাইয়ের বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্টে নেহার ২৩ তলার ফ্ল্যাট থেকে চুরি গেছে ওই গয়না। ঘটনায় থানায় এফআইআর দায়ের করেন নেহার স্বামী শার্দুল সিংহ বায়াসের গাড়ির চালক রত্নেশ ঝা। চুরির ঘটনায় সন্দেহভাজন পরিচারকে ইতোমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, গেল ২৮ ডিসেম্বর ঘটে এই চুরির ঘটনা।

নেহার স্বামীর গাড়ির চালক রত্নেশ জানান, শার্দুল নাকি তাকে জানিয়েছিলেন, চার বছর আগে বিয়েতে উপহার হিসাবে একটি সোনার ব্রেসলেট ও একটি হিরের আংটি পেয়েছিলেন তিনি। সেই দু’টি গয়নাই নাকি খুঁজে পাচ্ছেন না তিনি।

জানা যাচ্ছে, বাইরে বেরোনোর সময় সাধারণত শার্দুল ওই দু’টি গয়না পরতেন। এক দিন বাড়িতে ফিরে বাড়ির পরিচারক সুমিত কুমার সোলাঙ্কিকে নাকি তিনি সেগুলো রাখতে দিয়েছিলেন। শার্দুলের কথামতো পরিচারক সেগুলো ঘরের আলমারিতে রেখে দেন। তারপর থেকেই নাকি পাওয়া যাচ্ছে না সেগুলো।

খবর, সুমিত নামের ওই পরিচারক নেহার বাড়ির একাধিক কাজ করেন। অন্যান্য পরিচারকদের সঙ্গে নেহা ও তার স্বামীর বাড়িতেই থাকতেন তিনি। এক দিন বাড়ি থেকে বেরোনোর সময় শার্দুল ওই ব্রেসলেট ও আংটি পরতে গেলে আলমারিতে খুঁজে পাননি তিনি। বাড়ির অন্যান্য পরিচারকদের কাছে খোঁজ নেওয়া হলেও সেগুলো খুঁজে পাওয়া যায়নি।

এরপর সুমিতকে ফোন করে জানতে পারা যায় যে, তিনি কোলাবায় এক আত্মীয়ের বাড়িতে রয়েছেন। এর পরই শার্দুলের গাড়ির চালক রত্নেশের দায়ের করা অভিযোগের ভিত্তিতে সুমিতকে গ্রেফতার করে পুলিশ। যদিও তার কাছ থেকেও গয়না উদ্ধার করা যায়নি।

পরিচারক সুমিতের দাবি, গয়না তিনি নির্দিষ্ট জায়গাতেই রেখেছিলেন। তবে ওই দিন সুমিত বাড়িতে উপস্থিত না থাকায় তার উপরেই সবার সন্দেহ গিয়ে পড়ে। আপাতত পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। বাংলানিউজ