ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিলেন রাসিক মেয়র

জানুয়ারি ৭, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ । ৬২ জন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ ভোট দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রবিবার বেলা ১২টায় রাজশাহী নগরীর উপশহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন রাসিক মেয়র।

ভোট প্রদান শেষে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, নানা বাধা-বিপত্তি উপেক্ষা করে মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে এসেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ছে। উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। নির্বাচনে নূন্যতম ৪০ থেকে ৪৫ শতাংশ মতো ভোট পড়বে বলে আশা করছি।

তিনি আরো বলেন, বিএনপি ধারাবাহিকভাবে হরতাল-অবরোধ সহ নানা কর্মসূচি দিয়ে এসেছে। কিন্তু সাধারণ মানুষের মধ্যে বিন্দুমাত্র তার ছাপ পড়েনি, প্রভাব পড়েনি। মানুষ আসলে নেতিবাচক কর্মসূচি, ধ্বংসাত্মক কর্মসূচি পছন্দ করে না। সেটি প্রমাণিত হয়ে গেছে এবং আজকে আরো বেশি করে প্রমাণিত হলো।

রাসিক মেয়র বলেন, আমরা আশাবাদী সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন ও ফলাফল প্রকাশের পরে আমাদের দল বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরেকটিবার সরকার গঠন করবে। তিনি আরো ৫টি বছর বাংলাদেশের মানুষকে উন্নয়ন দেবেন, মানুষের সার্বিক মঙ্গল করবেন।

Paris