ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

নতুন চ্যালেঞ্জ নিয়ে হাজির শিল্পা

জানুয়ারি ৯, ২০২৪ ৮:৫৯ অপরাহ্ণ । ৮২ জন

বয়স যেন তাঁর কাছে হার মেনেছে। ৪৮টি বসন্ত পার করেও তিনি চিরতরুণ। এ বলিউড অভিনেত্রী আর কেউ নন; শিল্পা শেঠি। সামনেই অভিনেত্রীকে দেখা যাবে রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ। এই ওয়েব সিরিজে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে শিল্পাকে।

‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ দিয়ে ওটিটিতে পা রাখতে চলেছেন বলিউডের জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠি। রোহিতের পুলিশ ইউনিভার্সের এই সিরিজে শিল্পাকে দুরন্ত অ্যাকশন করতে দেখা যাবে। অ্যাকশনধর্মী এই সিরিজের মূল চরিত্রে আছেন সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয়সহ আরও অনেকে।

Shilpa Shetty Hot Photos In Red Saree

গত শুক্রবার মুম্বাইয়ে এক মাল্টিপ্লেক্সে ছিল অ্যামাজন প্রাইম ভিডিওর এই সিরিজের ট্রেলার মুক্তি অনুষ্ঠান। যেখানে হাজির ছিলেন রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেঠি, বিবেক ওবেরয়, শ্বেতা তিওয়ারি, ঈশা তলোয়ার, নিকিতিন ধীরসহ আরও অনেকে।

এই সিরিজের শুটিং চলার সময় শিল্পার পা ভেঙে গিয়েছিল বলে জানান রোহিত। তখন প্রায় তিন মাস এই অভিনেত্রীকে বিশ্রাম নিতে হয়েছে।

Shilpa Shetty Kundra Looks Sizzling In Bralette And Skirt, See Her Sexy  Pictures Promoting Hungama 2 - News18

রোহিতের পরিচালনায় কাজ করা নিয়ে এদিনের সংবাদ সম্মেলনে শিল্পা বলেন, ‘আমি দীর্ঘ সময় ধরে রোহিত শেঠির সঙ্গে কাজ করতে চেয়ে এসেছি। এত দিনে সেই সুযোগ পেলাম। এই সিরিজের কাহিনি খুব সুন্দর করে লেখা হয়েছে। আমার চরিত্রটি দুর্দান্ত। পুলিশের চরিত্রে অভিনয় করতে পেরে আমি দারুণ খুশি।’ এই সিরিজে শিল্পাকে ‘তারা শেঠি’ নামের এক শীর্ষস্থানীয় পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে।

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর মাধ্যমে রোহিতের কপ ইউনিভার্সে পা রাখতে চলেছেন। সিদ্ধার্থ বলেন, ‘আমার ক্যারিয়ারে “শেরশাহ” সবচেয়ে বড় ছবি। এই প্রথম আমি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে চলেছি। চরিত্রটা এক বাস্তব নায়কের কাহিনি। এই চরিত্রে অভিনয় করতে পেরে আমি উৎফুল্ল।’

Shilpa Shetty Is A Bombshell At 48

পরিচালক রোহিতও নিজের ক্যারিয়ারের প্রথম সিরিজ নিয়ে দারুণ খুশি। রোহিতের ছবি মানেই ‘লার্জার দ্যান লাইফ’ অনুভূতি। আর তাঁর যেকোনো প্রকল্প বড় পর্দার জন্য মানানসই। ওটিটিতে তিনি কতটা স্বচ্ছন্দ? জবাবে রোহিত বলেন, ‘আমার কাছে মাধ্যম কোনো ব্যাপার নয়। বড় পর্দায় আমি অসংখ্য কাজ করেছি। প্রচুর বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। টেলিভিশনেও কাজ করি। ওটিটি বাকি ছিল। আশা করি, এখানেও ঝড় তুলব।’

এই সিরিজ নির্মাণের চ্যালেঞ্জ প্রসঙ্গে রোহিত বলেন, ‘সাত পর্বের সিরিজ বানানো খুব কঠিন ছিল। এটা চারটি সিনেমা বানানোর সমান। সিরিজটি পুরোপুরি ছবির মতো করে নির্মাণ করেছি। এর পুরো কৃতিত্ব আমার টিমকে দিতে চাই।’

১৯ জানুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’।

প্রথম আলো