ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল চাচা-ভাতিজার

জানুয়ারি ৯, ২০২৪ ৭:৩৩ অপরাহ্ণ । ১০৩ জন

রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহত দুজন সম্পর্কে চাচা-ভাতিজা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কের কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার তেঁতুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে মো. হোসেন (২৫) ও তার ভাতিজা সাঈদ সারোয়ার (২২)। নিহত সাঈদের বাবার নাম জেকের আলী।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, মোটরসাইকেলে করে সাঈদ ও হোসেন পুঠিয়া থেকে বাগমারা উপজেলার তাহেরপুরের দিকে যাচ্ছিলেন। আর তাহেরপুর থেকে পুঠিয়ার দিকে আসছিল একটি যাত্রীবাহী বাস। আর ওই দুজনের মোটরসাইকেলের গতি বেশি ছিল। তারা কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে সংঘর্ষ হয় এবং বাসের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। দুর্ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়ে গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দুপুর ১২টা পর্যন্ত মরদেহ দুটি ঘটনাস্থলেই ছিল।

তিনি আরও জানান, নিহতদের স্বজনরা ঘটনাস্থলে এসেছেন। তারা দুর্ঘটনার ব্যাপারে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন। তাদের পরিবার যেভাবে চাইবে সেভাবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Paris