ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত নেতৃবৃন্দকে রাসিক মেয়রের অভিনন্দন

জানুয়ারি ১৩, ২০২৪ ৯:০২ অপরাহ্ণ । ৫৬ জন

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) পুনঃনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকিসহ কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
শনিবার এক অভিনন্দন বার্তায় আরইউজে‘র নতুন নেতৃত্বের সাফল্য কামনা করেন রাসিক মেয়র।
অভিনন্দন বার্তায় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নবনির্বাচিত নেতৃবৃন্দ মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে রাজশাহী সাংবাদিক ইউনিয়নকে আরো সামনে দিকে এগিয়ে নিয়ে যাবেন। সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও মানোন্নয়ন এবং স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন তারা। বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের ধারাকে সুসংহত করার পাশাপাশি রাজশাহীর সুনাম অক্ষুণ্ন রাখতে অবদান রাখবেন বলে আশা করি। আমি নতুন নেতৃত্বের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।
উল্লেখ্য, ১৩ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি পদে রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে সাইফুর রহমান রকি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রিমন রহমান, দপ্তর সম্পাদক পদে আমজাদ হোসেন শিমুল এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় যথাক্রমে সহ-সভাপতি পদে তৈয়বুর রহমান, কোষাধ্যক্ষ পদে সালাহ উদ্দিন ও কার্যনির্বাহী সদস্য পদে আজাহার উদ্দিন নির্বাচিত হয়েছেন।

শনিবার ভোট গ্রহণকালে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান খান আলম। উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাহী সদস্য বদরুল হাসান লিটন। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন শ্রম অধিদপ্তরের রাজশাহীর সহকারী পরিচালক মিজানুর রহমানসহ দুই সদস্যের প্রতিনিধিদল।

এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ৮১ জন। তাদের মধ্যে ৮০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বেলা ৩টায় ভোট গ্রহণ শেষে গণনা শুরু হয়। গণনা শেষে ফল ঘোষণা করা হয়।

Paris