ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে ৪২২ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২

জানুয়ারি ১৫, ২০২৪ ৮:০৫ অপরাহ্ণ । ১০২ জন

রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী এলাকায় অভিযান পরিচালনা করে ৪২২ পিস ইয়াবাসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন মো: আবির হাসনাত সিজার (২৬) ও মো: সবুজ (২৯)। আবির রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার  হাদীর মোড় এলাকার মো: আতাহার আলীর ছেলে ও সবুজ একই এলাকার মো: জাবেরের ছেলে।

আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গতকাল বিকাল ৪ টায় উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: আবুল কালাম আজাদের নেতৃত্বে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজ, এসআই মো: পলাশ আলী ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার বিনোদপুর বাজারের দিক থেকে দুই ব্যক্তি ইয়াবা নিয়ে অটোরিক্সায় রাজশাহী শহরের দিকে যাচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের ঐ টিম বিকাল ৪ টায় মতিহার থানার তালাইমারী মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে। সন্দেহজনক অটোরিক্সাটি আসতে দেখে থামানোর সংকেত দেয়। সংকেত পেয়ে পালানোর সময় আসামি আবির ও সবুজকে অটোরিক্সাসহ আটক করে। এসময় আসামিদের কাছ থেকে ৪২২ পিস ইয়াবা উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা পলাতক আসামি রতনের কাছ থেকে ইয়াবা ক্রয় করেছে। তারা দীর্ঘদিন  যাবৎ ইয়াবার ব্যবসা করে আসছে। পলাতক আসামিকে গ্রেফতারের অভিযান অব্যহত আছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

Paris