ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

‘সবাই আমাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায়’: Puja Banerjee

জানুয়ারি ২২, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ । ৯৭ জন

‘এখন আর এত কমার্শিয়াল সিনেমা তৈরি হয় না, তবে আমার বিশ্বাস আবার সেই সময়টা ফিরে আসবে যখন ওই ধারার সিনেমা তৈরি করবেন পরিচালকরা। কনটেন্ট বেসড সিনেমায় আমায় কেউ নেয়ও না।

সবাই আমাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায়, এই ধারার সিনেমাতে খুব একটা আমায় নিয়ে কেউ ভাবেনও না। ’

কথাগুলো বলেছেন ভারতের টলিউডের জনপ্রিয় নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়।

TV Actor Puja Banerjee's Goa Pictures are Vacation Goals; Check Them Here -  News18

বানিজ্যিক ঘরনার বাংলা সিনেমায় পূজাকে বেশ পছন্দ করেছিলেন দর্শক। বর্তমানে তাকে আর সেভাবে অভিনয় করতে দেখা যায় না। তাহলে কী চিত্রনাট্য বেছে বেছে সিনেমা করছেন? মূলত এমন প্রশ্নের জবাবেই উল্লেখিত উত্তর দিয়েছেন পূজা।

শুধু কলকাতাতেই নয় এবং মুম্বাইয়েও কাজ করেন এই অভিনেত্রী। হিন্দি বেশ কিছু কাজে দেখা গেছে তাকে। মা হওয়ার পরও সমানতালে দুই জায়গায় কাজ চালিয়ে যাচ্ছেন পূজা। সন্তান হওয়ার পর দুই  ইন্ডাস্ট্রিতে কাজ করাটা কতটা চ্যালেঞ্জিং ছিল?

Puja Banerjee on Instagram: “Have a great day ppl” in 2023 | Beautiful  women naturally, Puja banerjee, Actresses

এমন প্রশ্নের উত্তরে পূজা বলেন, আমার ছেলে খুব ফ্লেক্সিবল। আমার কাছে ও আশীর্বাদের মত। ওর ৬ মাস বয়স থেকে আমি কাজ শুরু করেছি। আমার মা বা আমার শাশুড়ির কাছে থাকে ও। তবে আমি মিস করি ও কাছে না থাকলে। মা হিসাবে অপরাধ বোধ মনে আসে, সারক্ষণ মনে হয় নিজের বাচ্চাকে ছেড়ে দিচ্ছি।

Puja Banerjee Hot HD Photos & Wallpapers for mobile, WhatsApp DP (1080p)- #1476603

সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে মিঠুন চক্রবর্তীর সঙ্গে স্টেজ শেয়ার করেছেন পূজা। ডিস্কো ডান্সারের সঙ্গে সিনেমায় কাজ করার প্রবল ইচ্ছা রয়েছে নায়িকার। প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্প্রতি কাজ করেছেন। পরিচালক রাজ চক্রবর্তীর সিনেমায় কাজ করারও ইচ্ছাপ্রকাশ করেন নায়িকা।

সামাজিকমাধ্যমে বেশ সরব পূজা। মাঝে মধ্যে ট্রোলের শিকারও হতে হয় অনেক তারকাকে। এ প্রসঙ্গে পূজার বলেন, অনেক কষ্ট করে কেউ এই কাজ করেন, ট্রোল এখন নতুন প্রফেশন। যদিও আমার সবচেয়ে বড় ক্রিটিক আমার স্বামী। তবে ট্রোলারদের কথা এড়িয়ে যাই। আগেও কথা হত, এখনও হয়। শুধু নতুন একটা প্ল্যাটফর্ম হয়েছে। মাঝে মাঝে উত্তর দিতেও ইচ্ছা হয়, আবার সামলে নিই, আর একেবারে পাত্তা দিই না।

মুক্তির অপেক্ষায় রয়েছে পূজার নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’। উত্‍সব মুখোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা। এক সরল সাদা মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতের পরী হয়ে ওঠার গল্পে নির্মিত হয়েছে সিরিজটি।

বাংলানিউজ