ঢাকাশনিবার , ২৭ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

রোগা হতে অস্ত্রোপচার, মারা গেলেন গায়িকা

জানুয়ারি ২৭, ২০২৪ ৮:৩৪ অপরাহ্ণ । ৭০ জন

দৈহিক গঠন আকর্ষণীয় রাখতে কতকিছুই না করেন বিনোদন অঙ্গনের তারকারা। নিয়মিত শরীরচর্চা তো করেনই, অনেকে আবার অস্ত্রোপচার করাতেও দ্বিধা করেন না।

একই উপায় অবলম্বন করতে গিয়েছিলেন ব্রাজিলিয়ান মডেল জনপ্রিয় গায়িকা ডানি লি ওরফে ড্যানিয়েল ফনসেকা মাচাদো। কিন্তু বাঁধল বিপত্তি। অস্ত্রোপচার করাতে গিয়ে মারা গেলেন ডানি লি। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রোগা হতে অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন ডানি লি। পেট এবং স্তনের মেদ কমাতে লাইপোসাকশন করানও তিনি। কিন্তু তারপর থেকেই নানারকম অস্বস্তিবোধ করতে থাকেন। তাই তড়িঘড়ি ডানিকে নিয়ে হাসপাতালে ছুটতে হয়। কিন্তু হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ডানির স্বামী মার্সেলো মিরা বলেন, আমরা গোটা পরিবার এই মর্মান্তিক ঘটনায় শোকে ভেঙে পড়েছি। শনিবার ডানিকে সমাহিত করা হবে। তাদের সাত বছরের এক কন্যাসন্তান রয়েছে। তবে লাইপোসাকশনই মৃত্যুর কারণ কিনা, তা খতিয়ে দেখার জন্য পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

এদিকে ডানির মৃত্যুতে শোকে ছায়া নেমে এসেছে ব্রাজিলের বিনোদন অঙ্গনে। সহকর্মী ও শুভানুধ্যায়ীদের অনেকেই সামাজিক মাধ্যমে প্রকাশ করছেন শোক।

ঢাকা মেইল