ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

এবার কন্নড় ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন নোরা

জানুয়ারি ২৮, ২০২৪ ১০:২২ অপরাহ্ণ । ৭০ জন

তাঁর নাচ আর সৌন্দর্যে মুগ্ধ হাজার হাজার অনুরাগী। বলিউড ও তেলেগু ছবির পর এবার কন্নড় ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন নোরা ফাতেহি। একটা নয়, একসঙ্গে জোড়া ছবির চুক্তি স্বাক্ষর করেছেন নোরা। সব মিলিয়ে নিজের এই নতুন অভিযান নিয়ে উচ্ছ্বসিত তিনি।

জানা গেছে, প্রযোজনা সংস্থা কেভিএন তাদের দুটি প্রকল্পের জন্য নোরাকে নির্বাচন করেছে। নোরার সঙ্গে এই প্রযোজনা সংস্থার সইসাবুদ পর্ব সারা হয়ে গেছে। এখন শুধু ছবির শুটিং শুরু করার অপেক্ষা।

নোরার এই কন্নড় ছবিকে ঘিরে কিছু তথ্য ফাঁস হয়েছে। তাঁর এই ছবির নাম ‘কেডি-দ্য ডেভিল’। এই ছবিতে নোরার সঙ্গে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকে। শুধু তা–ই নয়, ছবিটিতে নোরার সঙ্গে নাচতেও দেখা যাবে সঞ্জয়কে। এই ছবিতে নোরা ও সঞ্জয় ছাড়া বিজয় সেতুপতি, শিল্পা শেঠি অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে।

Nora Fatehi Photos: Latest HD Images, Pictures, Stills & Pics - FilmiBeat
কেডি: দ্য ডেভিল পরিচালনা করবেন কন্নড় ছবির জনপ্রিয় পরিচালক প্রেম। তাঁর মতো পরিচালকের সঙ্গে কন্নড় ছবির দুনিয়ায় অভিষেক হবে বলে আনন্দে আত্মহারা নোরা।

প্রথম আলোকে পাঠানো এক বিবৃতিতে নোরা বলেন, ‘বলে বোঝাতে পারব না কতটা খুশি। দু-দুটো কন্নড় ছবিতে কাজ করতে চলেছি। এই দুই ছবির মাধ্যমে কর্ণাটকের সংস্কৃতি ও ঐতিহ্যের নানা ধারাকে জানতে পারব। এখানকার ছবির দর্শকের সঙ্গে সংযোগও তৈরি হব। আমি এই ইন্ডাস্ট্রির একজন হতে পেরে রীতিমতো আপ্লুত। এখন দেখার অপেক্ষায় যে কর্ণাটকের দর্শক আমাকে কীভাবে গ্রহণ করেন। তাঁদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় আছি।’

Nora Fatehi Flaunts Stunning Figure in Rs 7550 Outfit With Sexy Detailing |  See Viral Photos

বলিউডি ছবির আইটেম গানেই বেশি নাচতে দেখা যায় নোরাকে। ভালো ড্যান্সার হিসেবে নিজেকে প্রমাণ করলেও, অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করার সুযোগ পাননি তিনি।

বলিউড সম্পর্কে নিজের ক্ষোভ উগরে দিয়ে নোরা বলেন, ‘এখন এই ইন্ডাস্ট্রিতে প্রতিযোগিতা অনেক বেড়ে গেছে। ছবির সংখ্যাও কমে গেছে। অধিকাংশ চিত্র নির্মাতা মাত্র চার-পাঁচজন নায়িকাকে নিয়েই ছবি করতে বেশি আগ্রহী। অন্য কাউকে তাঁদের নজরে পড়ে না। এই চার-পাঁচজন নায়িকা ক্রমাগত একের পর এক ছবি করে যাচ্ছেন। নির্মাতারা বেশির ভাগ সময় তাঁদের বাইরে কারোর কথা ভাবেনই না।’

World Music Day 2023: Nora Fatehi's New Song Sexy In My Dress

আগামীকে নোরাকে ফারহান আখতার প্রযোজিত ‘মারগাও এক্সপ্রেস’ ছবির মূল চরিত্রে দেখা যাবে। এই ছবির মাধ্যমে পরিচালক হিসেবে হাতেখড়ি হতে চলেছে অভিনেতা কুনাল খেমুর। কমেডি ছবিতে নোরাকে এক রোমাঞ্চকর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিটিতে তাঁর সঙ্গে প্রতীক গান্ধী, দিব্যেন্দু শর্মা, অবিনাশ তিওয়ারির মতো অভিনেতারা আছেন। আগামী ২২ মার্চ বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

প্রথম আলো