ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

রাজশাহী সরকারি মহিলা কলেজের ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

জানুয়ারি ২৮, ২০২৪ ৭:৪৯ অপরাহ্ণ । ৭১ জন

রাজশাহী সরকারি মহিলা কলেজের ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। রোববার বেলা ১২টায় রাজশাহী সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ফলক উন্মেচন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

ফলক উন্মেচন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অর্থনীতি বিভাগের প্রফেসর মো. শামসুজ্জোহা।

উল্লেখ্য, সরকারি কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্প (ফোসেপ) এর আওতায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাস্তবায়নাধীন রাজশাহী সরকারি মহিলা কলেজের ৬ তলা বিশিষ্ট এ ভবনটি নির্মাণ কাজ বাস্তবায়ন করছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। ৬তলা বিশিষ্ট এই একাডেমিক ভবন নির্মাণে ব্যয় ধরা হয়েছে প্রায় ১০ কোটি টাকা।

রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকার সভাপতিত্ব্ েআয়োজিত অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. নাজনীন সুলতানা, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন মোল্লা, ইংরেজী বিভাগের প্রধান প্রফেসর তৌহিদুল ইসলাম, বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. আকতারুজ্জামান শেখ, কলেজের অন্যন্যা শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Paris