ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

আরএমপি’র পৃথক অভিযানে ফেন্সিডিল ট্যাপেন্টাডল ও চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ৮

জানুয়ারি ৩০, ২০২৪ ৭:২২ অপরাহ্ণ । ১২৪ জন

রাজশাহী মহানগরীর রাজপাড়া,বোয়ালিয়া ও কাটাখালী থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৯৪ বোতল ফেন্সিডিল, ২৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৫ লিটার চোলাই মদসহ ৮ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও কাটাখালী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন মো: সোহাগ (২২), মো: ইব্রাহীম শেখ (২০), শ্রী সুবাস কুমার (১৯), মো: সবুজ আহম্মেদ (২৪),  মো: খাইরুল ইসলাম লিটন(৩১), মো: রুহুল আমিন (২৬), মো: সায়িদ হোসেন (২৩) ও মো: রতন আলী (৩৫)।

আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গতকাল ২৯ জানুয়ারি রাত সোয়া ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার কোর্ট বুলনপুর নিচপাড়া নদীর ধারে দুই ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ৯ টায় রাজপাড়া থানার কোর্ট বুলনপুর নিচপাড়া নদীর ধারে অভিযান পরিচালনা করে মো: সোহাগ ও মো: ইব্রাহীম শেখকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

অপর অভিযানে এসআই মো: আশরাফুল ইসলাম ও তাঁর টিম একই দিন সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষীপুর কাঁচাবাজারে অভিযান পরিচালনা করে ১৫০ পিস ট্যাপেন্টাডলসহ আসামি শ্রী সুবাস কুমার ও মো: সবুজ আহম্মেদকে গ্রেফতার করে এবং এসআই মো: মিজানুর রহমান সরকার ও তাঁর টিম রাত সোয়া ১০ টায় বোয়ালিয়া থানার কয়েরদাঁড়া বিলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডলসহ মো: খাইরুল ইসলাম লিটন ও মো: রুহুল আমিনকে গ্রেফতার করে এবং এসআই মো: লোকমান হোসাইন ও তাঁর টিম রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়ায় অভিযান পরিচালনা করে মো: সায়িদ হোসেনকে ২৫ লিটার চোলাইমদসহ গ্রেফতার করে ।

এছাড়াও আরএমপি’র কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা ও তাঁর টিম রাত পৌনে ১০ টায় কাটাখালী থানার চৌমহনী বাজার চার রাস্তার মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মো: রতন আলীকে ৪৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া, বোয়ালিয়া ও কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Paris