ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

টিভি অনুষ্ঠানে নোরা ফাতেহির যে নাচে নিন্দার ঝড়, দেখুন নিউজে

জানুয়ারি ৩১, ২০২৪ ১০:২১ অপরাহ্ণ । ৬৮ জন

নোরা ফাতেহি, বলিউড অভিনেত্রীর চেয়ে নৃত্যশিল্পী হিসেবেই বেশি পরিচিত তিনি। বিভিন্ন আইটেম গানে নাচতে দেখা গেছে এই তারকাকে। এখনও পর্যন্ত মূল চরিত্রে অভিনয় করতে পারেননি বলিউডের কোনো সিনেমায়।

তবুও নাচের কারণে বিভিন্ন অনুষ্ঠানে বিচারক কিংবা বিশেষ অতিথি হিসেবে দেখা মেলে নোরার। সম্প্রতি ডিজনি প্লাস হট স্টারের ‘ডান্স প্লাস প্রো’র মঞ্চে হাজির হয়েছিলেন এই তারকা। যেখানে উপস্থিত হয়েই ‘অশ্লীল’ নাচ দেখা মিলল তার। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ঝড় উঠেছে।

টিভি অনুষ্ঠানে নোরা ফাতেহির ‘অশ্লীল’ নাচ, নিন্দার ঝড়

‘ডান্স প্লাস প্রো’র মঞ্চে সিলভার রঙের শর্ট টাইট পোশাকে হাজির হন নোরা। সেখানে ‘ডান্স মেরি রানি’ গানের তালে কোমড় দোলাতে দেখা যায় এই তারকাকে। সবকিছুই ঠিক ছিল। কিন্তু বিতর্কটা সৃষ্টি হয় মূলত নাচের একপর্যায়ে নোরার নিতম্বে পানি ঢালাকে কেন্দ্র করে।

একটি টিভি অনুষ্ঠানের প্রতিযোগীতায় হাজির হয়ে নোরার এই অশ্লীল নাচ কোনোভাবেই ভালো দৃষ্টিতে নেয়নি দর্শক থেকে শুরু করে বিচারকরাও। সকলেই চমকে ওঠেন সেই মুহূর্তে।

সামাজিক মাধ্যমে কেউ কেউ প্রশ্ন তুলেছেন, টিভি পর্দায় এ ধরনের নাচ প্রচার করা কতটা যুক্তিসম্মত? একজন লেখেন, ‘একটা সময় নোরার ভক্ত ছিলাম। বর্তমানে জাতীয় স্তরের চ্যানেলে এই নাচ আমাকে খুব দুঃখ দিয়েছে। এই ধরনের সম্প্রচারের জন্য কি টিভি সঠিক প্ল্যাটফর্ম, খুব বেদনাদায়ক।’ কারো মন্তব্য, ‘বিচারকরাও বেশ বিব্রত আর এটা তাদের প্রতিক্রিয়াতেই বোঝা যাচ্ছে। নোরা তার অনুরাগীদের হারাবেন।’

नोरा ने पानी से लगाई आग, Dance + Pro में हॉट परफॉर्मेंस का वीडियो वायरल,  सोशल मीडिया पर मचा हंगामा

মরোক্কান-কানাডিয়ান সুন্দরী নোরা ফাতেহি। ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন।

ঢাকা পোস্ট