ঢাকাবৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

যৌনপল্লির কাহিনি, ফার্স্ট লুকে যেমন ৬ নায়িকা

ফেব্রুয়ারি ১, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ । ৭২ জন

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র পর এবার যৌনপল্লির কাহিনি নিয়ে নতুন ওয়েব সিরিজ নির্মাণ করছেন সঞ্জয়লীলা বানসালি। ‘হীরামান্ডি’ নামে এ সিরিজে বলিউডের ছয় নায়িকাকে এক করেছেন এই নির্মাতা।

যৌনকর্মীদের পাশাপাশি ভারতের স্বাধীনতার প্রেক্ষাপটও জায়গা করে নেবে কিছুটা। মূল চরিত্রগুলোতে অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, শারমিন সেগাল ও সানজিদা শেখ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) প্রকাশ করা হয়েছে সিরিজটির ফার্স্টলুক টিজার। ১ মিনিট ১১ সেকেন্ডের এই টিজারে বানসালীর চেনা ঢঙের আভাস পাওয়া গেছে। টিজারে অবশ্য তাদেরকে একঝলক দেখানোর চেয়ে আর বেশি কিছু প্রকাশ করা হয়নি।

সিরিজটি নিয়ে সঞ্জয়লীলা বানসালির ভাষ্য, ‘হীরামান্ডি’ আমার নির্মাণ ক্যারিয়ারে অন্যতম মাইলফলক। লাহোরের যৌনপল্লির ওপর এই ধাঁচে এটি মহাকাব্যিক সিরিজ হতে যাচ্ছে। এটি একটি উচ্চাভিলাষী, বিশাল এবং সবকিছু ছাড়িয়ে যাওয়া সিরিজ, এজন্য আমি নিজেও নার্ভাস।

এটি বানসালির স্বপ্নের প্রজেক্ট। দীর্ঘ ১৪ বছর ধরেই সিরিজের ব্যাপারে পরিকল্পনা সাজিয়েছিলেন তিনি। অবশেষে তা নেটফ্লিক্সের মাধ্যমে আসছে বৈশ্বিক দর্শকের সামনে। তবে এখনও মুক্তির তারিখ ঘোষণা করা হয়নি।

বাংলানিউজ