ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

পারিশ্রমিক বাড়ানোর বিষয়ে যা বললেন রাশমিকা

ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ । ৩৯ জন

‘অ্যানিমেল’র সাফল্যের পর প্রতি সিনেমার জন্য নাকি ৪-৫ কোটি টাকা পারিশ্রমিক করছেন রাশমিকা মান্দানা। বিষয়টি নিয়ে একটি সামাজিকমাধ্যম হ্যান্ডেলের পোস্ট দেখে এবার সরব অভিনেত্রী নিজেই।

যে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই অভিনেত্রীর বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে সেখানে লেখা আছে, ‘অ্যানিমেল সিনেমার পর থেকে পারিশ্রমিক বাড়িয়েছেন অভিনেত্রী।

সবার জানতে বাকি নেই সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিমেল বক্স অফিসে ব্যাপক ব্যবসা করেছে। তবে তা বলে রাশমিকা নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন, তা নিয়ে কোনও ধারণা ছিল না অনুরাগীদের। এই বিষয়টি আদৌ সত্যি কিনা তা রাশমিকার প্রতিক্রিয়াতে পরিস্কার।

অভিনেত্রী একটি পোস্ট শেয়ার করেছেন যাতে লেখা আছে, কে এই কথা বলেছেন তা ভেবে আমি আশ্চর্য হচ্ছি। এই সব দেখার পর আমি মনে করি আমার আসলে এটি বিবেচনা করা উচিত এবং যদি আমার প্রযোজকরা জিজ্ঞাসা করেন কেন, তাহলে আমি বলব, ‘সেখানে মিডিয়া এই কথা বলছে স্যার এবং আমি মনে করি তাদের কথা মেনে চলা উচিত! আমি কি করব?’

রাশমিকা তার প্রতিক্রিয়া শেয়ার করার সঙ্গে সঙ্গে অনুরাগীরা পোস্টে বেশ কিছু মন্তব্য করেছেন। একজন লেখেন, ‘হা হা, উপযুক্ত জবাব। ’ আরেকজন লেখেন ‘অ্যানিমেল সিনেমার আগে এবং পরে আপনার পারিশ্রমিক কত?’। যদিও এই বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

বাংলানিউজ