ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

এবার ‘রোবট’ হচ্ছেন কৃতি স্যানন

ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ । ৫২ জন

একাধিক অসাধারণ চরিত্র উপহার দিয়েছেন সকলকে, সম্প্রতি ‘মিমি’ সিনেমায় তাঁর চরিত্রের জন্য পেয়েছেন জাতীয় পুরস্কারও। কথা হচ্ছে কৃতি স্যাননের। এবার আবারও সকলকে চমক লাগাতে আসছেন তিনি। তিনি বলিউডের প্রথম অভিনেত্রী যে রোবটের ভূমিকায় অভিনয় করছেন।

তার আসন্ন ছবি ‘তেরি বাতোঁ মে এইসা উলঝা জিয়া’-তে প্রতিভাবান অভিনেত্রীকে একটি যুগান্তকারী ভূমিকায় দেখতে পাওয়া যাবে। সিফরা নামের একটি রোবটের ভূমিকায় দেখতে পাওয়া যাবে তাঁকে। এই ছবিতে তাঁর পাশাপাশি প্রধান চরিত্রে দেখতে পাওয়া যাবে শাহিদ কাপুরকে।

ট্রেলার এবং গানগুলিতে ছবির কিছু ঝলক দেখতে পাওয়া গেছে। তা থেকে এটি স্পষ্ট যে কৃতি স্যানন অনায়াসে তাঁর চরিত্রের মাধ্যমে একটি রোবটকে ফুটিয়ে তুলেছেন। একটি রোবটের চরিত্র করা খুবই কঠিন। বিশেষ করে যান্ত্রিক বহিঃপ্রকাশের মাধ্যমে আবেগ প্রকাশের চ্যালেঞ্জ সকলের করা সম্ভব না।

Kriti Sanon [new] : r/thighzone

কৃতির পারফরম্যান্সের একটি উল্লেখযোগ্য দিক হল, রোবোটিক ব্যক্তিত্বের সূক্ষ্মতাগুলি নির্বিঘ্নে কার্যকর করার ক্ষমতা। তিনি অনায়াসেই দুই হাত দিয়ে রান্না করে, একটি রোবট হওয়ার সত্ত্বেও কীভাবে আবেগঘন হতে হয়, বা বলতে পারেন নিজের মাথা পিছনের দিকে বাঁকানো এবং এমন আরও কয়েকটি মুহুর্তের মাধ্যমে তাঁর দক্ষতা প্রদর্শন করে। ট্রেলার এবং গানে গুলিতে শাহিদ এবং কৃতীর রোম্যান্স দেখে রোবট হিসেবে খুবই সাবলীল লেগেছে। এই ধরণের চরিত্র বহু অভিনেত্রীই করতে চায় না, তবে কৃতী খুবই সাবলীল ভাবে এই কাজ করেছেন।

চব্বিশ ঘন্টা