ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

মৃত্যুর নাটক: পুনম পান্ডের বিরুদ্ধে মামলা

ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১০:২১ অপরাহ্ণ । ২১ জন

জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুর নাটক করেছিলেন বলিউডের তরুণ অভিনেত্রী ও মডেল পুনম পান্ডে। বিষয়টি নিয়ে বিতর্কের মধ্যে পুনম ও তাঁর স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানির মামলা হয়েছে। খবর হিন্দুস্তান টাইমস

পুনম পান্ডে

গত শনিবার ভারতের কানপুর পুলিশ কমিশনারের কাছে এই মামলা করেছেন ফাইজান আনসারি নামের ব্যক্তি। এতে অভিযোগ করা হয়, পুনম ও স্যাম যোগসাজশ করে মৃত্যুর নাটক সাজিয়েছেন। ক্যানসারের মতো একটি রোগ নিয়ে তাঁরা রসিকতা করেছেন। নিজের প্রচারের জন্য মানুষের আবেগ নিয়ে ছেলেখেলা করেছেন।

একই সঙ্গে পুনম ও স্যামকে গ্রেপ্তারেও দাবি তুলেছেন সেই ব্যক্তি।

পুনম পান্ডে ও তাঁর স্বামী স্যাম বোম্বে
                    পুনম পান্ডে ও তাঁর স্বামী স্যাম বোম্বেছবি: ইনস্টাগ্রাম

২ ফেব্রুয়ারি পুনমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর মৃত্যুর খবর প্রচার করা হয়। পরে তাঁর ম্যানেজারও একই দাবি করেন। পরদিন ৩ ফেব্রুয়ারি এক ভিডিও বার্তায় পুনম জানান, তিনি বেঁচে আছেন। মূলত জরায়ু ক্যানসার নিয়ে সচেতনতা তৈরি করতেই মৃত্যুর খবরটি ছড়িয়েছেন।

এর পর থেকে পুনমকে নিয়ে বিতর্কের ঝড় উঠেছে; পাশাপাশি বিদ্রূপও করছেন অনেকে। রাজনীতিবিদসহ ভারতের বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ পুনমের বিরুদ্ধে শাস্তির দাবি তুলেছেন। এর মধ্যেই মামলার খবর এল।

২০১৩ সালে ‘নাশা’ দিয়ে বলিউডে পুনমের অভিষেক হয়। তাঁকে কঙ্গনা রনৌতের রিয়েলিটি শো ‘লক আপে’ দেখা গিয়েছিল। এই শোয়ের কারণে বেশ আলোচনায় উঠে এসেছিলেন তিনি। এ ছাড়া ‘খতরো কা খিলাড়ি’-তে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী।

প্রথম আলো